Home / চাঁদপুর / অ্যাড. এবিএম মোনাওয়ার উল্যাহর স্মরণে শোকসভা
অ্যাড. এবিএম মোনাওয়ার উল্যাহর স্মরণে শোকসভা

অ্যাড. এবিএম মোনাওয়ার উল্যাহর স্মরণে শোকসভা

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির প্রবীন সদস্য মরহুম অ্যাডঃ এ.বি.এম মোনাওয়ার উল্যাহর স্মরণে বুধবার (২৬ জুলাই) সকালে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভুষণ মজুমদার । মরহুমের জীবন বৃত্তান্ত ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডঃ মুজিবুর রহমান ভুইয়া।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী আলহাজ¦ অ্যাডঃ মোঃ আইউব আলী । সভায় মরহুমের স্মরনে আইনজীবীদের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ¦ মোঃ রহুল আমিন-১, আলহাজ¦ মোঃ ফজলূল হক সরকার, আলহাজ¦ কাজী হাবিবুর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম,আব্দুল লতিফ শেখ, জিপি রুহল আমিন সরকার, মোঃ সিরাজুল ইসলাম, কামালউদ্দিন আহমেদ, মোঃ সাইয়েদুল ইসলাম বাবু, মোঃ আব্দুল্লাহ হিল বাকী, মোঃ তোফায়েল হোসেন জোসেফ, এসএম জাহাঙ্গীর হোসেন, মোঃ শাহআলম-২, মোঃ আব্দুর রহমান, পিপি আমানউল্লাহ, মোঃ জয়নাল আবেদীন, শেখ আবুল খায়ের মোঃ সালেহ, মোঃ মোরশেদ আলম তালুকদার বাবুল প্রমুখ ।

প্রসঙ্গত, মরহুম এবিএম মোনাওয়ার উল্যাহ গত মঙ্গলবার সকাল ৭টায় ঢাকা শান্তিনগর তার মেয়ের বাসায় ইন্তেকাল করেন ( ইন্না…..রাজেউন ) । মাত্র ৮২ বছর বয়সে তিনি স্ত্রী, ১ মেয়ে, ২ ছেলেসহ আত্বীয় স্বজন ও শুভাকাঙ্গি রেখে তিনি না ফেরার দেশে চলে গেলেন । তিনি ১৯৭৩ সাল থেকে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে এ পেশার সাথে জড়িত ছিলেন । তিনি চাঁদপুর রোটারী ক্লাব, চাঁদপুর ডায়াবেটিক সমিতি সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন ।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ২৬ জুলাই ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply