Home / শীর্ষ সংবাদ / অসুস্থ্ কাজী জুয়েলের আদালতে হাজিরা
অসুস্থ্ কাজী জুয়েলের আদালতে হাজিরা

অসুস্থ্ কাজী জুয়েলের আদালতে হাজিরা

দেলোয়ার হোসাইন: 

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী এবং জেলা বিএনপির সাবেক সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলকে রোববার সকালে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

রোববার ছিলো জুয়েলের জিআর মামলা ১৩ এর শুনানী, তবে তার জিআর মামলাটি শুনানী হয়নি। গত ৫ জানুয়ারী চিত্রলেখা মোড়ে সংঘর্ষের ঘটনার মামলায় অসুস্থ অবস্থায় আদালতে হাজির হন জুয়েল।

তার মামলা পরিচালনাকারী আইনজীবী অ্যাড. কামাল আহম্মেদ সাথে আলাপকালে জানা যায়, কাজী জুয়েলের এ মামলার নথি জেলা জজ আদালতে থাকায় নিম্ন আদালতে শুনানি হয়নি। পরবর্তী ধার্য তারিখে এ মামলার শুনানী হবে বলে জানা গেছে। কাজী জুয়েল  সোমবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগের মামলায় আদালতে হাজিরা দিবেন।

এ দিকে আদালত প্রাঙ্গনে জুয়েলকে হাজির করা হলে অসংখ্য নেতাকর্মী তাকে দেখতে ভীড় করেন এবং তার নির্বাচনের বিষয়ে খোঁজখবর নিতে উৎসুক হয়ে উঠেন। এসময় নির্বাচন সংক্রান্ত বিষয়ে উপস্থিত নেতাকর্মী ও নিকটাত্মীয়দের সাথে কথা বলে জানা যায় তিনি নির্বাচনী প্রচারণায় সরাসরি অংশ নিতে না পারায় নেতাকর্মীদেরকে প্রচারণা চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি নেতাকর্মীদের নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে নির্বাচন কমিশনের যাতে আচরণবিধি লঙ্ঘন না হয় সেদিকে খেয়াল রাখতে বলেছেন।