Home / চাঁদপুর / অসহায় ও পথ শিশুদের মাঝে স্বপ্নতরু’র ঈদ বস্ত্র বিতরণ
অসহায় ও পথ শিশুদের মাঝে স্বপ্নতরু’র ঈদ বস্ত্র বিতরণ

অসহায় ও পথ শিশুদের মাঝে স্বপ্নতরু’র ঈদ বস্ত্র বিতরণ

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগনকে ধারর করে ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের পক্ষ থেকে ১শ’ অসহায় ও পথ শিশুদের মাঝে শুক্রবার বিকেল ৩ টায় চাঁদপুর প্রেসক্লাব মাঠে ঈদ ব¯্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ঈদ ব¯্র তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমাণ গনি পাটওয়ারী।

সংগঠনের আহ্বায়ক জাহিদুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমাণ গনি পাটওয়ারী বলেন, ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনে যারা রয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাই তারা খুবই মহতি উদ্যেগ গ্রহন করেছে। সমাজের অসহায়,ছিন্নমুল পথ শিশুদের পাশে দাড়ানো দরকার। সংগঠনের নামটি ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠন। আর বঙ্গবন্ধু দেশের মানুষের জন্য স্বপ্ন দেখতেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন দেশের মানুষ সুখে শান্তিতে জীবন-ঝাপন করতে পারেন। তিনি সব সময় দেশকে কিভাবে উন্নত রাষ্ট্রে পরিণত করা যায় তার কথা চিন্তা করতেন।

তিনি আরো বলেন, ‘স্বপ্নতরু’ সংগঠনটি আমাদেরকে যে ম্যাসেজটি দিয়ে গেছে, তা প্রতিটি মানুষের করা উচিত। অসহায় ও পথ শিশুদের পাশে দাড়ানো। আমি জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে এই সংগঠনের পাশে থাকবো। সামাজিক কর্মকান্ডে যারা এগিয়ে আসবে তাদের সাথে থেকে কাজ করতে চাই। জেলা পরিষদ অসহায় মানুষ এবং অনাথ শিশুদের নিয়ে কাজ করছে। জেলা পরিষদের কাজই হচ্ছে সামাজিক কর্মকান্ডে এগিয়ে আসা। আসা করি ‘স্বপ্নতরু’ সামাজিক সংগঠনের মত অন্যসব সংগঠন সমাজের গরিব, অসহায় ও পথশিশুদের কল্যাণে এগিয়ে আসবে।

সাংবাদিক সাইদ হোসেন অপুর পরিচালনায় ঈদ ব¯্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক শরীফুল ইসলাম, মাও. গিয়াসউদ্দীন খান, মো. মামুনুর রশিদ, মো. মোরশেদ আলম, শরীফুল ইসলাম, শোহেব হোসাইন, রশ্নী নাগ, আফসানা আক্তার, মামুন, পরান, জুয়েল, নয়ন, হোসাইন, আল আমিন, রায়হান পারভেজ, কাউসার আলম, মো. শরিফুল ইসলাম প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২৩ জুন ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply