Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / অভিভাবকদের অসাবধানতায় পুড়লো দু’শিশুর শরীর
Pora child

অভিভাবকদের অসাবধানতায় পুড়লো দু’শিশুর শরীর

চাঁদপুর শহরের পৃথক¯’ানে অভিভাবকদের অসাবধানতায় শনিবার (৮ এপ্রিল) দুপুরে গরম পানিতে পুড়লো ৭ মাস বয়সী আলিফা এবং ১৮ মাস বয়সী আমেনা নামে দু’শিশুর শরীর। এদের দু’জনকে গুরুতর আহত অব¯’ায় চিকিৎসার জন্যে চাঁদপুর আড়াই’শ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদের মধ্যে আলিফার অবস্থা আশংকা জনক দেখে তার উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত আলিফা চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকার বেপারী বাড়ির মানিক বেপারির মেয়ে। আর আমেনা চাঁদপুর সদরের হরিণা কমলাপুর গ্রামের গাজী বাড়ির শাহাজাহান গাজীর শিশু মেয়ে।

আলিফার স্বজনরা জানায়, তার বাবা খাওয়ার জন্যে বাজার থেকে সখ করে গরুর বট আনেন। শনিবার দুপুরে সে বট পরিস্কার করার জন্য তার মা গরম পানি করে রান্না ঘরে রাখলে তখন আলিফা খেলতে গিয়ে পাত্রে রাখা সে গরম পানিতে হাত দেয়। এতে গরম পানি রাখার পাত্রটি কাৎ হয়ে তার শরীরে পড়ে যায়। এতে আলিফার শরীরের অধিকাংশ পুড়ে যায়।

আমেনার স্বজনরা জানান, তার মাও শনিবার বেলা ১১ টার সময় রান্না ঘরে ডাল রান্না করে রাখলে সেও একই ভাবে খেলতে গিয়ে তাতে হাত দিলে ডালের পাত্র কাৎ হয়ে পড়ে তার শরীরে পড়ে। এতে তারা দু’জনেই গুরুতরভাবে আহত হন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
<
আপডেট, বাংলাদেশ সময় ৬:৩০ পিএম,৮ এপ্রিল ২০১৭,শনিবার
এজি

Leave a Reply