Home / চাঁদপুর / ছেলের হাতে বাবা খুনের পর উত্তর ইচলীকে মাদকমুক্ত করার উদ্যোগ
IMG_20181122_170856

ছেলের হাতে বাবা খুনের পর উত্তর ইচলীকে মাদকমুক্ত করার উদ্যোগ

চাঁদপুরের উত্তর ইচলি গ্রামে মাদকাসক্ত ছেলের হাতে পিতা খুনের ঘটনায় চাঁদপুর মডেল থানা পুলিশ ও এলাকাবাসির সমন্বয়ে মাদক বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নেরর ১ নং ওয়ার্ডস্থ উত্তর ইচলী মুসাব্বর গাজী বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহীম খলিল।

তিনি এলাকাবাসির উদ্দেশ্যে বলেন, মাদক সেবন করার কারনে এই এলাকাতে গত কয়েকদিন আগে পুত্রের হাতে পিতার যে নৃশংস হত্যাকাণ্ড হয়েছে তা খুবই দুঃখ জনক। আর এ হত্যাকান্ডের পেছনে রয়েছে মাদকের ভয়াবহতা। দেখা গেছে যে মাদক সেবন করার কারণেই মানসিক সমস্যায় জড়িয়ে ওই মাদকাসক্ত ছেলের হাতে পিতা নির্মমভাবে খুন হয়েছে। তাই আগামীতে ভবিষ্যতে যাতে কেউ যেন মাদক সেবন করে আর এই ধরনের হত্যাকাণ্ড না ঘটাতে পারে সেজন্য আমরা এই এলাকাকে মাদক মুক্ত করবো।

মি. ইব্রাহীম বলেন, আপনাদের এই এলাকাকে আমরা খুব সহজেই মাদক মুক্ত করে দেখিয়ে দিতে চাই। এই এলাকায় যারা মাদক সেবন করে কিংবা বেচা বিক্রি করে আপনাদের সহযোগিতা নিয়ে তাদেরকে আমরা আইনের আওতায় আনবো। যাতে করে আর কোনো যুবক মাদকের সাথে জড়িয়ে মানসিক সমস্যায় ভুগে এ ধরনের হত্যাকাণ্ডের ঘটনা না ঘটায়।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর মডেল থানার এস আই মোঃ রাশেদুজ্জামান, বালিয়া ইউনিয়নের নং ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুল কাদির গাজী, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারেক খান, আব্দুল বাশার গাজী, সদর থানা যুবলীগের সদস্য অহিদুল্লাহ পন্ডিত, ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুন্না ভূঁইয়া, উত্তর ইচলী আল মদিনা জামে মসজিদের খতিব আব্দুল আজিজ গাজী,

ইচলী জামে মসজিদের খতিব হাফেজ মোঃ ইসহাক, স্থানীয় এলাকার মুরব্বী আবু তাহের গাজী, ইসমাইল মিয়াজী, হেলাল হাওলাদার, লোকমান গাজী, নুরু গাজী, মোস্তফা গাজী ও নিহত মুসা গাজীর বড় ছেলে আলম হোসেন গাজীসহ এলাকার অন্যান্য ব্যাক্তিবর্গ।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
২২ নভেম্বর, ২০১৮