Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে অপরাধ দমনে উঠান বৈঠক ও র‌্যালি
মতলবে অপরাধ দমনে উঠান বৈঠক ও র‌্যালি

মতলবে অপরাধ দমনে উঠান বৈঠক ও র‌্যালি

চাঁদপুর মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে অপরাধ দমনের লক্ষ্যে বারহাতিয়া সরকার বাড়ি প্রাঙ্গণে মঙ্গলবার(৭ মার্চ) বিকালে উঠান বৈঠক ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন।

তিনি বলেন, সামাজিক প্রতিরোধের মাধ্যমেই অপরাধ দমন করা সম্ভব। মাদক, বাল্যবিবাহ, ইভটিজিংসহ সকল অপরাধ দমনে পুলিশকে সহায়তা করুন। কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান কাজ হলো পুলিশকে সহায়তা করা ও অপরাধ দমনে সহায়তা করা। তাই জনগনের সাথে কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দকে সকল অপরাধ দমনে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

সভা শেষে অপরাধ দমনে র‌্যালি বের করা হয়।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সভাপত্বি ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন, এসআই মো. ফারুক হোসেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আতিকুর রহমান দুলাল, সমাজসেবক আবুল কাশেম চৌধুরী, ৫নং ওয়ার্ড মেম্বার কাজী মোস্তাক, ব্যবসায়ী নিজম উদ্দিন সরকার, অলিউল্লা প্রধান, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সরকার, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, গৃহিনী আছমা বেগম, শামসুন্নাহার প্রমূখ।

এসময় সমাজসেবক বেনজির আহমদ সরকার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট মতলব উত্তর
।। আপডটে,বাংলাদশে সময় ১০ : ১৯ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এইউ

Leave a Reply