Home / স্বাস্থ্য / ‘অন্যের স্ত্রীর সঙ্গে অবৈধভাবে মেলামেশার’ অভিযাগ : চিকিৎসকের বিরুদ্ধে মামলা
‘অন্যের স্ত্রীর সঙ্গে অবৈধভাবে মেলামেশার’ অভিযাগ : চিকিৎসকের বিরুদ্ধে মামলা

‘অন্যের স্ত্রীর সঙ্গে অবৈধভাবে মেলামেশার’ অভিযাগ : চিকিৎসকের বিরুদ্ধে মামলা

‘অন্যের স্ত্রীর সঙ্গে অবৈধভাবে মেলামেশার’ অভিযোগে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসক ডা. মো. রিজওয়ানুর রহমান মাসুমের বিরুদ্ধে ‘চুরি ও ব্যাভিচার’ মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি দায়েরের পর শনিবার তাকে রিমান্ডে নেয় শাহবাগ থানা পুলিশ। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, শুক্রবার পেনাল কোডের ৩৮০ এবং ৪৯৭ ধারায় শাহবাগ থানায় মামলাটি করা হয়েছে। (মামলা নং ১৬/১০/২০১৫/১৯)। মামজার এজাহারে আসামিরস্থলে দুজনের নামই উল্লেখ করা হয়েছে। মামলার বাদী জান্নাতুলের শ্বশুর মো. রোকন উদ্দিন।

এই মামলা দায়েরের আগেই জান্নাতুল থানা থেকে চলে যাওয়ায় শুধুমাত্র রিজওয়ানুরকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক ছিল। জান্নাতুলের স্বামীর অবর্তমানে ডা. রিজওয়ানুর তার কোয়ার্টারে এসে অনৈতিক কার্যকলাপের সুযোগ নেয়। তাকে রিমান্ডে নিয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার রাতে ঢামেক হাসপাতালের ডক্টর্স ডরমেটরি কোয়ার্টার থেকে আপত্তিকর অবস্থায় ঢামেক চিকিৎসক রিজওয়ানুর ও জান্নাতুল ফেরদৌসকে আটক করে পুলিশ। জান্নাতুল ঢামেকের গাইনি বিভাগের চিকিৎসক। তার স্বামীও ঢামেকের ডাক্তার। তবে আটকের সময় তিনি থাইল্যান্ডে চিকিৎসা বিষয়ক ট্রেনিংয়ে ছিলেন।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||আপডেট: ১০:০৮ পিএম, ১৭ অক্টোবর ২০১৫, শনিবার

 এমআরআর