Home / বিনোদন / অনেক দিন পর কেয়া
অনেক দিন পর কেয়া
কেয়া

অনেক দিন পর কেয়া

বিনোদন প্রতিবেদক :

ঢালিউডের গ্ল্যামার্স অভিনেত্রী কেয়া অনেক দিন বড়পর্দায় নেই। নতুন কাজের সূত্র ধরে খবরের শিরোনামেও অনুপস্থিত। কেয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রাজ্জাক পরিচালিত ‘আয়না কাহিনী’। এটি ‍মুক্তি পায় ২০১৩ সালের নভেম্বরে। এর পর কয়েকটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এর মধ্যে মুক্তি পেতে যাচ্ছে ‘ব্ল্যাকমানি’।

কেয়া বলেন, ‘আমি এখন বেছে বেছে কাজ করছি। নতুন করে চলচ্চিত্রে ব্যস্ত হওয়ার ইচ্ছাও নেই। নিয়মিত বিরতিতে মনের মতো সিনেমায় অভিনয় করব।’

তিনি আরও জানান, সাফিউদ্দিন সাফির পরিচালনায় ‘ব্ল্যাকমানি’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। ২৯ মে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছিলেন পরিচালক। কিন্তু শবেবরাত, বাংলাদেশ-ভারতের ক্রিকেট ম্যাচ ও রোজার কারণে ঈদের পর এটি মুক্তি দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সব ঠিক থাকলে ৭ আগস্ট রূপালী পর্দায় হাজির হবেন কেয়া।

কেয়ার পাশাপাশি ‘ব্ল্যাকমানি’ সিনেমায় নায়িকা হিসেবে আরও আছেন মৌসুমী হামিদ। তাদের নায়ক সায়মন সাদিক। আরও অভিনয় করেছেন- রুবেল, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, রেহানা জলি, রেবেকা, আফজাল শরীফ প্রমুখ। সিনেমাটিতে সঙ্গীত পরিচালনা করছেন শওকত আলী ইমন। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

কেয়া এর মধ্যে মোস্তাফিজুর রহমান বাবুর ‘তোমার প্রেমে পড়েছি’ সিনেমায় অভিনয় করেন। এতে তার নায়ক জায়েদ খান। এটি এখনো মুক্তি পায়নি। এ ছাড়া শাহিন সুমনের নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

প্রতিবেদক- নিউজ ডেস্ক।। আপডটে, বাংলাদশে সময় ১২ : ২৯ এএম, ২৩ মে ২০১৫
ডিএইচ