Home / জবস / অনভিজ্ঞদের আকর্ষণীয় বেতনে নিয়োগ দেবে প্রাণ (বিজ্ঞপ্তিসহ)
অনভিজ্ঞদের আকর্ষণীয় বেতনে নিয়োগ দেবে প্রাণ (বিজ্ঞপ্তিসহ)

অনভিজ্ঞদের আকর্ষণীয় বেতনে নিয়োগ দেবে প্রাণ (বিজ্ঞপ্তিসহ)

অভিজ্ঞতার অভাবে উচ্চতর ডিগ্রি থাকা সত্ত্বেও অনেকেই আবেদন করতে পারেন না পছন্দের চাকরিতে। তাদের জন্য দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান প্রাণ গ্রুপে রয়েছে বেশ কিছু চাকরির সুযোগ। আকর্ষণীয় এ চাকরিগুলোতে লাগবে না কোনো কর্ম-অভিজ্ঞতা। তো, দেখে নিন চাকরিগুলো সম্পর্কে বিস্তারিত :

ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রাম

পদটিতে নিয়োগ দেওয়া হবে পাঁচজন। কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি বা ফলিত রসায়নে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২২ থেকে ৩০ বছর হতে হবে। প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে হবিগঞ্জ, নরসিংদী ও নাটোর জেলায়। পদটিতে আবেদন করা যাবে ১৮ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি—অপারেশনস

মার্কেটিং, ফিন্যান্স ও ইন্টারন্যাশনাল বিজনেস থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ২৩ থেকে ৩০ বছর হতে হবে। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে রাজধানী ঢাকা। পদটিতে আবেদন করা যাবে ১৮ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি—এক্সপোর্ট

অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, ম্যানেজমেন্ট, এইচআরএম, ইন্টারন্যাশনাল বিজনেস, মার্কেটিং থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। আবেদনের বয়সসীমা ২৪ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে রাজধানী ঢাকা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১১ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

ট্রেইনি এক্সিকিউটিভ—ডিস্ট্রিবিউশন

এমবিএস অথবা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আবেদন করা যাবে ৯ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

সব পদে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে।

সূত্র : বিডিজবস ডটকম

নিউজ ডেস্ক || আপডেট: ০২:৪৩ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর