Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / অজ্ঞান পার্টির খপ্পরে শিশুসহ আহত ৯
motlob-uttor

অজ্ঞান পার্টির খপ্পরে শিশুসহ আহত ৯

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উত্তর লুধুয়া গ্রামে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একই পরিবারের শিশুসহ ৭ জন ও তাদের আত্মীয় ২ জনসহ ৯ জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২ মে) সন্ধায় এ ঘটনা ঘটে।

আহতদের শনিবার বেলা ১২টায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর লুধুয়া গ্রামের বেপারী বাড়িতে গত শুক্রবার সন্ধায় অজ্ঞান পার্টি এসে মো. রফিকুল ইসলাম বেপারীর ঘরে ইফতারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে দেয়। ওই ইফতার খেয়ে একই পরিবারের ৯ জন আহত হন। আহতরা হলেন- রফিকুল ইসলাম বেপারী (৬৫), তার স্ত্রী রোকেয়া বেগম (৬০), ছেলে বোরহান উদ্দিন (৪০), ডালিম (৩২), বোরহান উদ্দিনের স্ত্রী স্বপ্না আক্তার (২৮), ছেলে সায়মন (৮), জহিরুল ইসলামের স্ত্রী মুনিয়া (২২), শ্যালিকা আশামনি (৬) ও তার খালাতো ভাই আকতার (৩০)। ইফতার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়লে রাতেই তাদের ঘরে থাকা টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইলসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে গেছে বলে জানান প্রতিবেশীরা। তবে আহতরা সুস্থ হলে জানা যাবে কত টাকার জিনিসপত্র লুট হয়েছে।

প্রতিবেশী মাসুদ মিয়া বলেন, শুক্রবার সন্ধায় ইফতারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে সর্বস্ব লুট করেছে অজ্ঞান পার্টি। আমি আসার পরপরই এলাকার সবাই এ ঘটনাটি জানতে পারে। সুস্থতার জন্য তাদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়।
আরেক প্রতিবেশী আমিন উদ্দিন বলেন, শুক্রবারে ইফতারের পরপর আমি তাদের বাড়িতে গোখাদ্য নিয়ে এসে দেখি সব চুপচাপ। অন্য দিনের মতো হৈচৈ নেই। তখনি ব্যাপারটি সন্দেহ হয়েছে। আবার ভাবলাম ইফতার করে সবাই নামাজ পড়ছে। তাই কাউকে ডাক না দিয়ে ফেরত চলে যাই।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোশারফ হোসেন বলেন, উন্নত চিকিৎসার জন্য আহতদের চাঁদপুর হাসপাতালে প্রেরণ করা হলে তারা যেতে অনিচ্ছা প্রকাশ করে। এরপর তাদের হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ৩ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply