Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে নারী অচেতন
ফরিদগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে নারী অচেতন

ফরিদগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে নারী অচেতন

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় অজ্ঞান পাটীর খপ্পরে চম্পা বেগম (৫০) নামে এক নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে বুধবার (৫ জুলাই) দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদগঞ্জ বাজারের এ আর পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ফরিদগঞ্জ থানার এস আই নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে উদ্ধার করেন।

অচেতন চম্পা বেগম ওই উপজেলার গন্ডামারা গ্রামের আবু তাহের মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে চম্পা বেগম একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করার জন্য ফরিদগঞ্জ বাজারে যায়। তারপর হঠাৎ তাকে রাস্তার পাশে অচেতন হয়ে পড়ে থাকতে দেখেন। এ সময় তার কাছে ৬০ হাজার টাকা অংকের ব্যাংকের একটা রিসিট কপি পাওয়া যায়।

এস আই নুরুল ইসলাম জানায়, বুধবার দুপুরে চম্পা বেগম ফরিদগঞ্জ বাজারের পাইলট স্কুলের পাশে অচেতন হয়ে পড়ে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা থানায় খবর দিলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাকে না রাখার কারণে চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করায়।

চম্পা বেগমের কাছ থেকে কিছু নেয়া হয়েছে কিনা এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, তার জ্ঞান না ফেরা পর্যন্ত এ প্রসঙ্গে আমরা কিছুই বলতে পারবো না। তিনিই জানেন তার সাথে টাকা পয়সা ছিলো কিনা।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ৩০ পিএম, ৬ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply