Home / আরো / তথ্য প্রযুক্তি / ৯ম ওয়েজ বোর্ড না হলে সাংবাদিকদের বৃহত্তর কর্মসূচি
প্রতীকী

৯ম ওয়েজ বোর্ড না হলে সাংবাদিকদের বৃহত্তর কর্মসূচি

জাতীয় প্রেসক্লাবের সামনে রোববার ( ৪ ডিসেম্বর ) সকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের যৌথভাবে নবম ওয়েজ বোর্ড গঠনের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করে । অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএফইউজে’র সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।

সাংবাদিক সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, ‘ ৩১ ডিসেম্বরের মধ্যে ৯ম ওয়েজ বোর্ডে গঠন করা না হলে জানুয়ারি মাসে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করে দাবি আদায় করা হবে।’

সমাবেশে প্রিন্ট মিডিয়ার সঙ্গে ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াকে অন্তর্ভুক্ত করে নবম ওয়েজ বোর্ড ঘোষণা করার জন্য দাবি জানানো হয়।

ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর পরিচালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, সহ-সভাপতি শহীদ উল আলম, কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, ডিইউজের সভাপতি শাবান মাহমুদ, বিএফইউজের সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, ডিআরইউর নবনির্বাচিত সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা,বাসসের ডেপুটি ইউনিট চীফ রুহুল গণি জ্যোতি, বিএফইউজে’র সাবেক কোষাধ্যক্ষ আতাউর রহমান, নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক মিনু, ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ ,ডিইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক নূরে জান্নাত সীমা প্রমুখ। (বাসস)।

: আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ৫ ডিসেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুরঞ্জিত সেনগুপ্ত শিক্ষকের মতো ছিলেন : সৈয়দ আশরাফ

জনপ্রশাসনমন্ত্রী ...