Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ আ’লীগ নেতৃবৃন্দের সাথে ইঞ্জি. সফিকের মতবিনিময়

হাজীগঞ্জ আ’লীগ নেতৃবৃন্দের সাথে ইঞ্জি. সফিকের মতবিনিময়

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকা থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি.সফিকুল ইসলাম হাজীগঞ্জ পৌরসভায় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় পৌরসভার হল রুমে মেয়র আ স ম মাহাবুব-উল আলম লিপনের সভাপতিত্বে ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনির উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জি.সফিক নেতাকর্মীদের সামনে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, ছাত্র রাজনৈতি থেকে আমার আওয়ামীলীগের সাথে পথ চলা। আমি সব সময় সাহস,সময় ও দৈয্য নিয়ে রাজনৈতি করে আসছি। বিভিন্ন সময়ে নেতাকর্মীদের বিপদে আপদে পাশে ছিলাম। জননেত্রী শেখ হাসিনার পরামর্শে রাজনৈতিক কর্মকান্ডে নিজেকে উজাড় করার চেষ্টায় রয়েছি। তাই নৌকার বিকল্প রাজনৈতি করার সুযোগ নেই। সরকারের উন্নয়নের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য এবং গত ৮/৯ বছরে নেতাকর্মীদের চাওয়া পাওয়ার আক্ষেপগুলো তুলে ধরেন এ নেতা।

এ সময় হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন-অর রশিদ মুন্সী, জেলা পরিষদের সদস্য হূমায়ন আহম্মেদ,শহর আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসের আধনান,শহর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সিসহ পৌর সকল ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও শাহরাস্তি থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ১০: ৪০ পিএম, ০৬ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্যমাত্রার চেয়েও ইলিশ উৎপাদন বাড়ার সম্ভাবনা

নদ-নদীর ...