Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ‘ডিজটালাইজড ভিআইপি হসপিটাল’ উদ্বোধন

হাজীগঞ্জে ‘ডিজটালাইজড ভিআইপি হসপিটাল’ উদ্বোধন

চাঁদপুরের হাজীগঞ্জ পশ্চিম বাজার কাতার-কানাডা টাওয়ারের ৩য় তলায় শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে ‘ডিজিটালাইজড ভিআইপি হসপিটাল’ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার বলেন,‘চিকিৎসা সেবা দেয়া ও নেয়া উভয়ের পারস্পারিক সহযোগিতার দৃষ্টিভঙ্গি থাকলে একটি প্রতিষ্ঠান দাঁড়াতে পারে। আমাদের সমাজের দু’শেণির মানুষ রয়েছে। যারা ধনভান তাদের সেবা দেশ-বিদেশের উন্নত হাসপাতালে আর যারা গরিব-মধ্যবিত্ত তাদের সেবা আঞ্চলিক শহর কেন্দ্রিক হাসপাতালে এক মাত্র ভরসা। এখানকার দায়িত্বরতরা গরীবদের অর্থের দিকে নজর না দিয়ে সেবা প্রধানে নজর দিবে এমনটাই আমি বিশ্বাস করি।’

ভি আই পি হসপিটালের প্রতিষ্ঠাতা ডা.এম এ ইসলাম সুমনের পরিচালনায় বক্তব্য রাখেন, হাজীগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ও বড় মসজিদের মোতাওয়াল্লী অধ্যক্ষ ড.মো.আলমগীর কবির পাটওয়ারী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবীব অরুন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোজাম্মেল হক পরান মজুমদার, থানার অফিসার ইনচার্জ মো.শাহআলম এল এল বি,রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক এস এম মানিক,হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আলী নেওয়াজ রোমান,দপ্তর সম্পাদক জামাল উদ্দিন,কিউসি টাওয়ারের মালিক শফিকুর রহমান ও বাবু সমীর লাল দত্ত প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ বড় মসজিদের খতিব মাও.আব্দুর রউফ।

এ সময় হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণির লোকজন উপস্তিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
।। আপডটে, বাংলাদশে সময় ৯ : ৫০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশে বড় ব্রীজ হতো না’

চাঁদপুর ...