Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জের রামপুর বাজারে মেঘনা ব্যাংকের শাখা উদ্বোধন
হাজীগঞ্জের রামপুর বাজারে মেঘনা ব্যাংকের শাখা উদ্বোধন

হাজীগঞ্জের রামপুর বাজারে মেঘনা ব্যাংকের শাখা উদ্বোধন

চাঁদপুরের হাজীগঞ্জের রামপুর বাজারে বুধবার (১৩ সেপ্টেম্বর )সকালে মেঘনা ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়। এ ব্যাংকের ৩৮ তম শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন,‘মেঘনা পাড়ে মেঘনা ব্যাংকের শাখা স্থাপনের মাধ্যমে এ অঞ্চলের মানুষের জীবনযাত্রার মান গতিশীল হবে। ব্যবসা বাণিজ্য,দেশ-বিদেশের মানুষ এ শাখা থেকে সেবা নিতে পারবে।

পল্লী এলাকার একটি বাজারে প্রাইভেট অন্য কোনো ব্যাংক ঝুঁকি নেয়নি যা মেঘনা ব্যাংক দেখিয়েছে। ঝুঁকি নিয়ে যে কোনো ব্যবসা করলে একদিন তার সফলতা আসবে। মেঘনা ব্যাংক তার আশানুরূপ সফলতার মাধ্যমে এ অঞ্চলের মানুষের সেবা করে যাবে। আওয়ামী লীগ সরকার তথা জননেত্রী শেখ হাসিনা যে স্বপ্ন ডিজিটাল বাস্তবায়নে কাজ করে যাচ্ছে মেঘনা ব্যাংকে ওই ডিজিটালের ছোঁয়া রয়েছে।’

রামপুর বাজার গাউছিয়া শপিং সেন্টারে মেঘনা ব্যাংকের ৩৮ তম শাখা উদ্ধোধন অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ও রংপুর মিঠাপুকুর আসনের সাংসদ আশেকুর রহমান এর সভাপতিত্বে ও উক্ত শাখার পাবলিক রিলেশান অফিসার ইমতিয়াজ শাহরিয়ার ইমনের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন, শাখা ব্যবস্থাপক আব্দুলাহ-আল-মামুন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেঘনা ব্যাংক লি.এর পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান মো.কামালউদ্দিন,ব্যাংকের পরিচালক ও সংগীত শিল্পী রেহানা আশিক রহমান ।জেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ¦ী প্রার্থী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুল আলম মজুমদার,অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ।

আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু,শাহরাস্তি আওয়ামী লীগের সভাপতি ফরিদউদ্দিন আহম্মেদ,মেয়র আব্দুল লতিফ মিয়া,হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবিব অরুণ,সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন,কালচোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন,রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুল ইসলাম তালুকদার ও সাধারণ সম্পাদক এস এম মানিক প্রমুখ।

এছাড়াও মেজর রফিকুল ইসলাম বীল উত্তম এমপি’র আগমনে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,আওয়ামী,যুব ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম,১৩ সেপ্টেম্বর,২০১৭,বুধবার
এজি

Leave a Reply