Home / উপজেলা সংবাদ / হাইমচর / চার দফা জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদায় ব্যাংকার মুজিবুর রহমান দাফন সম্পন্ন
চার দফা জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদায় ব্যাংকার মুজিবুর রহমান দাফন সম্পন্ন

চার দফা জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদায় ব্যাংকার মুজিবুর রহমান দাফন সম্পন্ন

চাঁদপুরের হাইমচর উপজেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও অগ্রণী ব্যাংক লি.এর সাবেক উপ-মহাব্যবস্থাপক একেএম মজিবুর রহমান স্বপনের ৪র্থ জানাজা বুধবার (৯ আগস্ট) সন্ধ্যা ৬টায় দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় হাইমচরে প্রশাসনিক,রাজনৈতিক, পেশাজীবি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

জানাজা পূর্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.মঈনু উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল মুক্তিযোদ্ধা মহরুম মজিবুর রহমান স্বপনকে গার্ড অব অনার প্রদান করেছেন।

পরে মরহুম মজিবুর রহমান স্বপনের বর্ণাঢ্য কর্মময় জীবন ও মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের কথা তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.নুর হোসেন পাটওয়ারী,জেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার ইয়াকুব মাস্টার,উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বারেক বকাউল,মরহুমের বাল্যবন্ধু আ. জব্বর বেপারী ও তার বড় ভাই মো. সফিকুর রহমান পাটওয়ারী।

বক্তব্য শেষে পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাও. শরীফ হোসেন জানাজা পড়ান। অবশেষে মরহুমকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন উপজেলা মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ। তার নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর পূর্বে মরহুম মজিবুর রহমান স্বপন পাটওয়ারীর প্রথম জানাজা ঢাকা পরিবাগ জামে মসজিদ, ২য় জানাজা ঢাকা অগ্রণী ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয় সামনে ও ৩য় জানাজা চাঁদপুর হাসান আলী মাঠে অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, সোমবার দুপুর ২ টায় তিনি সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

হাইমচর প্রেসক্লাবের শোক

হাইমচরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও অগ্রণী ব্যাংক লি.এর সাবেক উপ-মহা ব্যবস্থাপক একেএম মজিবুর রহমান স্বপনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার ও সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম মরহুমের আতœার মাগফেরাত কামনাসহ মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।।

সুজিত রায় নন্দীর শোক

বীর মুক্তিযোদ্ধা ও অগ্রণী ব্যাংক লি. এর সাবেক উপ-মহা ব্যবস্থাপক একেএম মজিবুর রহমান স্বপন পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রিয় নির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিবেদক:বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ ১০: ০০ পিএম, ৯ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply