Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন

হাইমচরে বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন

চাঁদপুরের হাইমচর উপজেলা বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০টায় আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুল প্রাঙ্গনে করা হয়েছে।

অনুষ্ঠানে হাইমচর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উল্লাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরী

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা যুবদলের সভাপতি আজিজুল হক বাবুল, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মাঝি, সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান আখন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ সোলাইমান মিয়া, যুগ্ম আহ্বায়ক মোঃ ফয়সাল হোসেন আখন, কলেজ ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, সদস্য নবায়ন ও সংগ্রহের মাধ্যমে দলকে শক্তিশালী ও সাংগঠনিকভাবে মজবুত করতে হবে। এখন থেকেই আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বর্তমানে ভোটার তালিকা হালনাগাদ হচ্ছে। বিএনপির সমর্থক কেউ যেন ভোটার হওয়া থেকে বাদ না যায় সে দিকে সব নেতা কর্মীকে খেয়াল রাখতে হবে। আগামী নির্বাচন শেখ হাসিনা মুক্ত নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে হবে। ওই নির্বাচনে ধানের শীষ প্রার্থীর বিজয়ের জন্য আপনাদের অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে। নির্বাচনের ফলাফল ঘোষণার আগ পর্যন্ত কেন্দ্র পাহারা দিয়ে ফলাফল শীট হাতে নিয়ে ঘরে ফিরতে হবে। আমরা যদি সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ থাকি তাহলে আ’লীগের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। আগামী নির্বাচনের আগেই তারুণ্যের অহংকার তারেক জিয়া বিজয়ীর বেশে দেশে ফিরে আসবে এবং নির্বাচনে বিএনপি বিজয়ী হয়ে সরকার গঠন করবে।

সদস্য সংগ্রহ অভিযানে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্চাসেবকদল, মহিলা দল সহ অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ ৯: ৫০ পিএম, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আবেদন খারিজ, খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলা চলবে

গ্যাটকো ...