Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘সড়ক দুর্ঘটনা এড়াতে চালকদের সচেতন হতে হবে’

‘সড়ক দুর্ঘটনা এড়াতে চালকদের সচেতন হতে হবে’

মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন বলেছেন,‘চালক-যাত্রী সচেতন হলেই সড়ক দুর্ঘটনা কমে যাবে। এ জন্য প্রয়োজন আমাদের সকলের সচেতনতা। ভ্যান, ট্রাক,পিকআপ অটোরিকশা ও যাত্রীবাহী বাস চালকরা সচেতনতার সাথে সড়কে যানবাহন চালাতে হবে। কেননা সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি।’
রোববার (১৪ মে) নিরাপদ সড়ক চাই মতলব দক্ষিণ শাখার উদ্যোগে আয়োজিত জাতিসংঘ কর্তৃক ঘোষিত ‘ নিরাপদ সড়ক সপ্তাহ ’ উপলক্ষে মানবন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন এ কথা বলেন।

নিরাপদ সড়ক চাই মতলব দক্ষিণ শাখার আহবায়ক সাংবাদিক রোটা.গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব সাংবাদিক রোটা.মাহফুজ মল্লিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব পৌরসভার কাউন্সিলর ও সংগঠনের সদস্য আলহাজ্ব ওয়াহিদুজ্জামান মৃধা,মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সংগঠনের যুগ্ম-আহবায়ক রোটা.শ্যামল চন্দ্র দাস,সংগঠনের সদস্য জহিররুল ইসলাম হাজরা,সিএনজি চালক কল্যাণ বহুমুখী সমিতির সভাপতি শাহপরান।

এ সময় উপস্থিত ছিলেন মতলব পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোখলেছুর রহমান,উপজেলা পরিষদের সদস্য রেহানা বেগম, পৌরসভার কাউন্সিলর আব্দুল হাই,সংগঠনের সদস্য গোলাম হায়দার মোল্লা,মাকসুদ আহমেদ মালেক প্রধান,আরিফ বিল্লাহ, মুজাম্মেল হক হাসিব, সফিকুল ইসলাম রিংকু, শিব শংকর দাস, সমীর ভট্টাচার্য্য সহ সংগঠনের সদস্যবৃন্দ ও বিভিন্ন যানবাহনের চালকগণ ।

প্রতিবেদক: মাহফুজ মল্রিক
আপডেট,বাংলাদেশ সময় ৬ :৫০ পিএম, ১৪ মে ২০১৭,রোববার
এজি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বসতভিটা হারানোর আতংকে বঞ্চিত চাঁদপুর হরিণাবাসীর নির্ঘুম রাত

চাঁদপুরের ...