Home / বিনোদন / সাংবাদিক প্রেমিকের সাথে প্রকাশ্যে রোমান্টিক মুডে পরীমনি

সাংবাদিক প্রেমিকের সাথে প্রকাশ্যে রোমান্টিক মুডে পরীমনি

প্রেমের সম্পর্ক স্বীকার করে নেওয়ার পর প্রথমবারের মতো চিত্রনায়িকা পরীমনি ও তার প্রেমিক তামিমকে প্রকাশ্যে রোমান্টিক মুডে দেখা গেল।

সম্প্রতি পরীমনিও প্রেমের বিষয়টি গণমাধ্যমের নিকট স্বীকার করেছেন। এর আগে তামিম তার ফেসবুকে রিলেশনশিপ স্টেটাসে বিষয়টি নিশ্চিত করেছেন। পরীমনির সঙ্গে তার দেওয়া রিলেশনশিপ স্টেটাসই তাদের প্রেমের সম্পর্ক সবার কাছে পরিষ্কার করেছেন। পরীমনির সাথে তামিমের নাম এতদিন অনুমানে উচ্চারিত হলেও এখন তা বাস্তব। আজ মঙ্গলবার পরীমনি নিজের ফেসবুকে বেশকিছু ছবি শেয়ার করেছেন। যেখানে বেশ অন্তরঙ্গভাবেই তামিম ও পরীমনিকে দেখা গেছে। দুজনেই সেজেছিলেন নীলে।

পরীমনি গত ১২ জুলাই ফেসবুকে স্টেটাস দেন তামিমের জন্মদিন নিয়ে। পরীমনি তার স্টেটাসে লেখেন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর। শুভ জন্মদিন। ‘ তামিম হাসানের জন্মদিন ছিল ১২ জুলাই।

তামিম একটি পত্রিকায় বিনোদন সাংবাদিক হিসেবে কাজ করতেন। সে সুবাদেই পরীমনির সাথে তার পরিচয়। তাদের দুজনকে প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যেত। প্রথম প্রথম বিষয়টিকে গুরুত্ব দেননি, কেননা তারকাদের সাথে সাংবাদিকদের সবসময় যোগাযোগ থাকে। একটা পর্যায়ে বিষয়টি অনেকেই অনুমান করছিলেন। এ নিয়ে মিডিয়াপাড়ায় বেশ গুঞ্জনও শুরু হয়।

এর আগে পরীমনি গণমাধ্যমের নিকট প্রেমের বিষয়টি স্বীকার করে বলেন, প্রেম করাতো আর অপরাধ না। আমার কাছে এটি একটি স্বর্গীয় ব্যাপার। এটা নিয়ে কৌতূহলের কিছু নেই। এক কথায়- প্রেম করেছি, বেশ করেছি। এটা নিয়ে গুঞ্জন বা ফিসফাসের কিছু নেই। সবার কাছে অনুরোধ, বিষয়টাকে যেন দৈনন্দিন জীবনের অংশ হিসেবেই দেখা হয়।’

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১১: ০০ এএম, ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক যুগেও বন্ধ হয়নি চাঁদপুর-রায়পুর সেতুর টোল আদায়

চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর ...