Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মেধাবী শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ

মেধাবী শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের তরুন ও প্রবাসী যুবকদের সমন্বয়ে ‘চল সাবাই আলোর পথে’ সংগঠনটির উদ্ধোগে নিজস্ব অর্থায়নে গ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার(১১ জানুয়ারি) সকালে রাজরাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত আয়োজনে ১শ’ শিক্ষার্থীকে বিদ্যালয়ের নতুন পোশাক, ৪০ জনকে বৃত্তি ও গাইড বই এবং এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এছাড়াও সংগঠনের পক্ষ থেকে মুন্নি নামের পিতা-মাতাহীন তৃতীয় শ্রেনির এক শিক্ষার্থীর পড়ালেখার সম্পূন্ন খরচ বহন করার ঘোষণা প্রদান করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সফিউল্যা সরকারের সভাপতিত্বে ও মো. আমির হোসেন মাস্টারের পরিচালন বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৩নং ওয়ার্ড মেম্বার পারভেজ গাজী রণি, যুবলীগ নেতা শাহজালাল বন্দুকসী, আব্দুল হামিদ প্রধানীয়া, আব্দুর রহমান বেপারী।

সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন, সভাপতি সাদ্দাম মোল্লা, সাধারণ সম্পাদক এরশাদ ঢালী, সহ-সভাপতি রফিক মোল্লা, যুগ্ম সম্পাদক সোহেল ঢালী, বাদশা প্রধানীয়া, আব্দুল হামিদ সর্দার প্রমুখ।

এর আগে পবিত্র কোরআরন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাওয়া হয় এবং শিক্ষার্থীদের পরিবেশনায় দেশাত্ববোধক গান ও ইসলামী সংগীত পরিবেশন করা হয়।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষাক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের ১থেকে ১৫নং ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বার ও সংগঠনের সকল সদস্য এবং তাদের অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-আশিক বিন রহিম
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ১৫ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Meghna river

চাঁদপুরে নদীর পানি বৃদ্ধিতে শাক-সবজির ব্যপক ক্ষতি

বৃষ্টি ...