Home / চাঁদপুর / শাহরাস্তিতে মাদকের টাকায় সন্তান বিক্রি : অভিযুক্ত বাবা আটক

শাহরাস্তিতে মাদকের টাকায় সন্তান বিক্রি : অভিযুক্ত বাবা আটক

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মাদকের টাকার জন্য শিশু জাহিদ হোসেন নামের নিজ সন্তানকে বিক্রি করার দায়ে অভিযুক্ত সেই বাবা হারুন কে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ আগস্ট) দুপুরে লাকসাম রেলওয়ে জংশন থেকে শাহরাস্তি থানা পুলিশ তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানাযায়, ৫ আগস্ট শিশু জাহিদ কে বেড়ানোর কথা বলে বাড়ি থেকে নিয়ে গিয়ে তার মাদকাসক্ত বাবা নোয়াখালী জেলার সোনাইমুিড় উপজেলায় রাজিবপুর গ্রামের প্রবাসী রাশেদের স্ত্রী হাসিনা আক্তারের কাছে ২২ হাজার টাকায় বিক্রি করে দেয়।

পরে সন্তান কে না পেয়ে জাহিদের মা বাদী হয়ে ৬ আগস্ট শাহরাস্তি থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে পুলিশ শিশু জাহিদ কে উদ্ধার করে এবং হাসিনা আক্তার কে আটক করে।

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহরাস্তি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুর হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে মামলার প্রধান আসামিকে আটক করতে অভিযানে নামেন।

পুলিশ পরিদর্শক মামুন জানান, ‘অভিযুক্ত শিশু জাহিদের পিতা হারুন একাধিক বিয়ে করেছে। বর্তমানে তার ৪ স্ত্রী রয়েছে। এ ছাড়াও এ পর্যন্ত সে সর্বমোট ৮ টি বিয়ে করেছে। বিষয়টি জানতে পেরে মহিলা সোর্সের মাধ্যমে বিবাহের লোভ দেখানোর ফাঁদে ফেলে বুধবার লাকসাম থেকে আটক করা হয়। পুলিশ ধারণা, বহু বিবাহের কারণে সন্তানের প্রতি তার মায়া-মমতা কম ছিল।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, ‘পুলিশ সুপারের নির্দেশে হারুনকে ধরতে তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে তার উপর নজরদারি করা হয়েছিলো। আটক হারুনকে চাঁদপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।’

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ৯: ০০ পিএম, ৯ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ অক্টোবর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত বিষয়ে হাইকোর্টের রায় স্থগিত

নির্বাহী ...