Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলীতে যৌথভাবে তিন প্রতিষ্ঠানের বই বিতরণ উৎসব

শাহতলীতে যৌথভাবে তিন প্রতিষ্ঠানের বই বিতরণ উৎসব

চাঁদপুর সদর উপজেলার শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় , মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যৌথভাবে ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ উৎসব পালন করা হয়।

রোববার (১ জানুয়ারি) উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বিদ্যালয়দ্বয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী ।

তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ উৎসব বর্তমান সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ । এতে করে শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে ও শিক্ষার মান উন্নয়ন ঘটবে ।

তিনি আরো বলেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও শাহতলী বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় এ বছর ফলাফল সাফল্যজনক হয়েছে ,বেশীসংখ্যক ছাত্র-ছাত্রী জিপিত্র-৫ পেয়েছে । এ জন্য কৃতি শিক্ষার্থীদের পাশাপাশি বিদ্যালয়ের শিক্ষকদেরও সংবর্ধনা দেয়া হবে। এ সাফল্যজনক ফলাফল প্রতিষ্ঠান এবং এলাকার জন্য অনেক গর্বের । এ ধারাবাহিকতা ধরে রাখতে হবে । বর্তমান সরকারের আমলে এ প্রতিষ্ঠানগুলোতে ব্যাপক অবকাঠামো উন্নয়ন হয়েছে । এ জন্য বর্তমান সরকারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা পোষণ করছি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মো. শাহাদাত হোসেন , বিশিষ্ট চলচিত্র অভিনেতা পিজি মোস্তফা,৪নং ওয়ার্ডেও ইউপি মেম্বার মো. সফিক কারী,মহিলা ইউপি মেম্বার ফিরোজা বেগম,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. ফারুক কারী, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সহকারী শিক্ষক মোহাম্মদ আলী,অভিভাবক ও বিশিষ্ট সমাজসেবক মো. ফখরুল ইসলাম খান, অভিভাবক ও স্থানীয় সমাজসেবক মো. নুরুজ্জামান মুন্সি,ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আবুল কাসেম কারী,সহকারী শিক্ষক মো. দিদার হোসেন মিজি ।

পরে অতিথিবৃন্দ তিন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করেন।

প্রসঙ্গত, এদিন উপস্থিত বিদ্যালয়গুলোর প্রায় সকল শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ নিশ্চিত করা হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ৮: ৩০ পিএম, ১ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে ইয়াবাসহ যুবক আটক

চাঁদপুর ...