Home / বিনোদন / কেমন কাটলো শাকিব-অপু-আব্রামের ঈদ?

কেমন কাটলো শাকিব-অপু-আব্রামের ঈদ?

এবার ঈদ কেমন কাটলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের? বললেন, ”এবারের ঈদ ছিল সত্যিই খুব স্পেশাল। এবার আমি একা নই, সঙ্গে ছিল আদরের ধন আবরাম। ওর জন্মের পর এটিই আমাদের প্রথম ঈদ। তাই আবরামকে নিয়ে ঈদের খুশিকে অন্য মাত্রায় সাজিয়েছি। যদিও শাকিব, মানে আব্রামের বাবা ঈদের সময় দেশে ছিল না। তারপরও চেষ্টা করেছি ছেলেকে ঈদের পরিপূর্ণ আনন্দ দিতে। এছাড়া রাজনীতি ছবিটি মুক্তি পাওয়ায় আনন্দের মাত্রাটাও ছিল দ্বিগুণ। ”

এভাবে একটি দৈনিককে দেয়া সাক্ষাতকারে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিবের বাড়িতে আনন্দে কাটল আব্রামের প্রথম ঈদ ।

শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের প্রথম ঈদ কাটল শাকিবের গুলশানের বাড়িতে। সেখানে শাকিবপুত্র জয় তার দাদা, দাদি ও ফুফুদের নিয়ে আনন্দময় কিছু সময় কাটায়। ছেলেকে নিয়ে প্রথম ঈদ উদযাপনের কথা এভাবেই বলছিলেন শাকিবপত্নী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বলেন, ‘ঈদের দিন বেশ ঘটা করে রান্না করেছি। এরপর টিফিন ক্যারিয়ারে খাবার নিয়ে আব্রামসহ গিয়েছি তার দাদুর বাসায়। সেখানে দাদু আর ফুফুদের সঙ্গে অন্য রকম সময় কাটিয়েছে সে (আব্রাম)। এছাড়া ঈদের দ্বিতীয় দিন বগুড়া থেকে আব্রামের মামা এসেছিল। সবমিলিয়ে আমি চেষ্টা করেছি, জয়কে তার জীবনে প্রথম ঈদে পূর্ণতা দিতে।’

তবে জীবনের প্রথম ঈদে বাবা শাকিব খানকে কাছে পায়নি জয়। কারণ শাকিব এখন লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে। এবারের ঈদটা শাকিব খান সেখানেই কাটিয়েছেন।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়। জন্মের আড়াই মাস পর সন্তানের মুখ দেখেন শাকিব খান। বর্তমানে আব্রামের বয়স ৯ মাস।

বুধবারের পরিকল্পনা সম্পর্কে অপু বিশ্বাস বলেন, ”রাতে একটি রেডিও স্টেশনে ৯টা থেকে ১২টা পর্যন্ত লাইভ অনুষ্ঠানে থাকবো। সেখানে দর্শকদের সঙ্গে ভাগাভাগি করে নেব ঈদ আনন্দ।”

এদিকে, শাকিব-অপু অভিনীত রাজনীতি ছবিটি দেশের মাত্র ৪০টি হলে মুক্তি পেয়েছে। ঈদের দ্বিতীয় দিন পর্যন্ত বেশ ভালো ভাবেই দর্শকরা এই ছবিটি গ্রহণ করেছেন বলে জানা গেছে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৯:০৫ এ.এম, ২৯ জুন ২০১৭,বৃহস্পতিবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলবে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের বিক্ষোভ সমাবেশ

বেসরকারি ...