Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রামপুরের মুক্তিযোদ্ধা আবদুল হাইকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রামপুরের মুক্তিযোদ্ধা আবদুল হাইকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুরে রামপুরে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই রোববার (৩০ জুলাই) সকাল ৫টা ৪০ মিনিটে তার নিজ বাড়িতে ডায়াবেটিক ও হৃদরোগজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)।

চাঁদপুর সদরে রামপুর ইউনিয়নের বড় সুন্দর গ্রামের মজুমদার বাড়ির মৃত আবদুল খালেক মজুমদারের ছেলে বীর মুক্তিযোদ্ধা মো.আবদুল হাই মজুমদার (৭০) কে আসর নামাজের পর রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক তাকে কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মজুমদার বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল ও সিএমএইচ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে র্দীঘদিন চিকিৎসাধীন ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.জামাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বীর মুক্তিযোদ্ধা মো.সানাউল্যা মিয়া,উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড অফিসার রবিউল হোসেনসহ উপজেলা মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধাগণ,আইনজীবী.ইউনিয়ন জনপ্রতিনিধি,সামাজিক,রাজনৈতিক,সাংবাদিক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। মরহুমের নামাজের জানাযায় ইমামতি করেন মাও.মো.হাবিবুর রহমান।

মরহুম মুক্তিযোদ্ধা মো.আবদুল হাই মজুমদার বাংলাদেশ সেনা বাহিনীর সার্জেন ছিলেন। তিনি মুক্তিযোদ্ধা চলাকালীন সময়ে ১ সেক্টরে সক্রিয়ভাবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। ঐ সময় তিনি বাংলাদেশ সেনা বাহিনীতে লেন্স নায়েকর দায়িত্বে ছিলেন। সেনা বাহিনীতে চাকুরি কালে তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরহুমের কফিনে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই মজুমদারের মৃত্যুতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ,সদরের মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম চিশতী,জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকারসহ বিভিন্ন মহলে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রতিবেদক : আনোয়ারুল ইসলাম
:আপডেট, বাংলাদেশ সময় ২:৫০ পিএম,৩১ জুলাই ২০১৭,সোমবার
এজি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Dog

চাঁদপুরে পাগলা কুকুরের কামড়ে বৃদ্ধ ও শিশুসহ আহত অর্ধশত

চাঁদপুরের ...