Home / আরো / খেলাধুলা / মুন্সিগঞ্জের সাথে ড্র করলো চাঁদপুর সোনালী অতীত ক্লাব

মুন্সিগঞ্জের সাথে ড্র করলো চাঁদপুর সোনালী অতীত ক্লাব

মুন্সিগঞ্জ স্টেডিয়ামে প্রীতি ম্যাচে ড্র করলো চাঁদপুর সোনালী অতীত ক্লাব । শনিবার (৩০ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জ সোনালী অতীত ক্লাবের আয়োজনে বিকেল ৩ টায় মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রীতি ম্যাচে অংশ নেয় মুন্সিগঞ্জ ও চাঁদপুর সোনালী অতীত ক্লাবের খেলোয়াড়বৃন্দ ।

এ ম্যাচটিতে অংশ নেয় সাবেক বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলাররাও স্ব স্ব জেলার সাবেক ফুটবলারগণ। প্রীতি ম্যাচে কোন দলই কোন দলের জালে বল পাঠাতে পারেননি ।

খেলা শেষে বিকেলে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার ও মোহামেডান স্পোটিং ক্লাবের সাবেক অধিনায়ক প্রতাপ হাজরা , সাবেক খেলোয়াড় ও কর্মকতা নজরুল ইসলাম, মুন্সিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদী দর্শকরা। গতকালকের ম্যাচে সাবেক ফুটবলারদের খেলা দেখতে মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকা থেকে দুপুর থেকে শুরু হয় মাঠে ক্রীড়ামোদী দর্শকদের উপচেপড়া ভীড় ।

চাঁদপুর ও মুন্সিগঞ্জ সোনালী অতীত ক্লাবের খেলার শুরু থেকেই দু”দলই ভালো খেলা দর্শকদের উপহার দেন। খেলার প্রথমার্ধে চাঁদপুর দলের মধ্যভাগের খেলোয়াড়রা বেশ কয়েকটি সহজ গোল মিস করেন । খেলার প্রথমার্ধে গোল শুন্য শেষ হয়।

খেলার দ্বিতীয়াধে স্বাগতিক মুন্সিগঞ্জ গোল দিয়ে জয়লাভ ও চাঁদপুর দলের ফুটবলাররা গোল দিয়ে দলকে জেতানোর জন্য আক্রমন ও পাল্টা আক্রমন করে । দর্শকদের করতালীতে সাবেক খেলোয়াড়রা মাঠে তাদের পুরনো দিনের খেলা উপহার দেয়ার চেষ্টা করেন । কিন্তু রেফারীর শেষ বাজি বাজা পর্যন্ত দু’দলকেই গোল শুন্য ড্র অবস্থায় মাঠ ছাড়তে হয়েছে ।

চাঁদপুর সোনালী অতীত ক্লাবের খেলোয়াড়রা হলেন ঃ- মনোয়ার হোসেন চৌধুরী, গোলাম মোস্তফা বাবু, আনোয়ার হোসেন মানিক, পিন্টু, আমিন মোল্লা, জসিম পাটওয়ারী, জসিম ( বাবুরহাট ), ইউছুফ বকাউল ( সহ-অধিনায়ক ), টুটুল, জাহাঙ্গীর পাটওয়ারী, মহসিন পাটওয়ারী, জাহাঙ্গীর গাজী, হানিফ বকাউল, বি এম হারুনুর রশিদ, তুহিন, মোস্তফা, এমদাদ, নাছির চোকদার মোহন, মহিউদ্দিন খান বোরহান, ওয়াহিদুজ্জামান লাবু, আলমগীর পাটওয়ারী, কামাল হোসেন, মনির ( টি,এম ), ফারুক ও রোকন ।

করেসপন্ডেন্ট
: : আপডেট, বাংলাদেশ ৯: ৪৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হ্যাটট্রিক করে দেশকে বিশ্বকাপে তুললেন জাদুকর মেসি

স্বপ্নভঙ্গের ...