Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব রয়মনেন নেছা মহিলা কলেজে বই বিতরণ ও মা সমাবেশ

মতলব রয়মনেন নেছা মহিলা কলেজে বই বিতরণ ও মা সমাবেশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলাধীন রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের মা সমাবেশ ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বই বিতরণ রোববার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

কলেজের অধ্যক্ষ মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, কলেজ গভঃবডির সভাপতি মোঃ হাসান ইমাম, কলেজ প্রতিষ্ঠাতার ছেলে ইমাম উদ্দিন আহম্মেদ প্রিন্স, উপাধ্যক্ষ রোটা. আফরোজা খাতুন, কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ ইমদাদুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমান, মেডিকেল অফিসার ও প্রাক্তন শিক্ষার্থী ডা. নূসরাত জাহান মিথেন। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কলেজ গভঃবডির সদস্য দেওয়ান মোঃ রেজাউল করিম, মোঃ মজিবুর রহমান সরকার, অভিভাবক ফেরদৌসী বেগম, কলেজের অধ্যাপক নন্দন লাল বনিক, সহকারী অধ্যাপক মোঃ মাহাবুবুর রহমান।

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ছাত্রী মেহেরুন নেছা। অনুষ্ঠান উপস্থাপনা করেন দ্বাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী তানজুম রহমান প্রিমিলা ও ইসরাত জাহান স্বর্ণা।

অনুষ্ঠানে কলেজের গভঃবডির সভাপতি ও প্রতিষ্ঠাতার স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কলেজের দাতা সদস্য মোঃ হেদায়েত উল্লাহ। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেয় কলেজের শিক্ষার্থীরা।

সবশেষে অতিথিবৃন্দদেরকে কলেজের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়া কলেজের একাদশ শ্রেণির ২শত ৫৫জন শিক্ষার্থীকে কলেজ প্রতিষ্ঠাতা মরহুম গিয়াস উদ্দিনের ছেলে হাসান আহমেদ গিয়াস উদ্দিন মঞ্জুরা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে বই বিতরণ করেন।

অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও সুধীজন এবং মহিলা অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩০ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আমরা চাঁদপুরবাসী মা ইলিশ রক্ষা না করলে ব্র্যান্ডিং জেলার মূল্য থাকবে না’

চাঁদপুর ...