Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব পৌর বিএনপির সভাপতিসহ দুই নেতা গ্রেপ্তার

মতলব পৌর বিএনপির সভাপতিসহ দুই নেতা গ্রেপ্তার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় উপজেলা সদর বাজার থেকে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।

দলীয় সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া ওই দুই নেতা হলেন শোয়েব সরকার ও মাসুদুল ইসলাম সোহাগ। শোয়েব সরকার মতলব পৌর বিএনপির সভাপতি এবং মাসুদুল ইসলাম সোহাগ মতলব পৌর ছাত্রদলের সাবেক সভাপতি।

পুলিশ জানায়, ওই দুই নেতার বিরুদ্ধে থানায় নাশকতার মামলা ছিল। গত মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা দুজন উপজেলা সদর বাজারের একটি দোকানে বসে নাশকতার পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখান থেকে তাঁদের গ্রেপ্তার করে।

তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বিএনপির দুজন নেতা এবং গ্রেপ্তার হওয়া নেতাদের পরিবার দাবি করেন, রাজনৈতিকভাবে হয়রানি করার উদ্দেশ্যেই তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগ ভিত্তিহীন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি-তদন্ত মো. ইব্রাহিম বলেন, ‘গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তিকে আজ দুপুরে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।’

এদিকে মতলব দক্ষিণ পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার ও সাবেক ছাত্রদল নেতা সোহাগ সরকারকে পুলিশ কর্তৃক গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক জনাব শেখ ফরিদ আহমেদ মানিক সহ সকল যুগ্ম-আহ্বায়ক বৃন্দ।

তারা এক যৌথ প্রতিবাদ লিপিতে শোয়েব আহমেদ সরকার সোহগ সরকারের অবিলম্বে মুক্তি দাবি করেছেন। চাঁদপুর জেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ৯: ১০ পিএম, ০৬ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে ৬ তলা বিশিষ্ট গণ-গ্রন্থাগার ভবন নির্মিত হচ্ছে

সরকারিভাবে ...