Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে চলন্ত লেগুনা থেকে পড়ে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু
প্রতীকী ছবি

মতলব উত্তরে চলন্ত লেগুনা থেকে পড়ে স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু

চাঁদপুরের মতলব উওর এলাকায় চলন্ত লেগুনা (যাত্রী বহনকারী টেম্পু) থেকে পরে শনিবার (১৫ জুলাই) স্কুল যাওয়ার সময় জাহিদ হাসান (১৪) নামের স্কুল ছাত্রের করুন মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল ৮ ঘন্টা মৃত্যুশয্যায় থাকার পর চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আনোয়ার হোসেন মৃত্যু খবর নিশ্চিত করেছেন।

নিহত জাহিদ মতলব উত্তর উপজেলা আমিরাবাজ বালুর চর লেদুরিয়া বাজার এলাকার প্রবাসী কামাল মুন্সির ছেলে । সে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। জাহিদ হাসানের বন্ধুরাসহ শত-শত এলাকাবাসী এসে জাহিদের বাড়িতে ভির করে তাকে দেখার জন্য।

পরিবার সূত্রে জানা যায়, জাহিদ হাসান সকাল ৯টায় পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে লেুগুনায় উঠে। পথি মধ্যে সে চলন্ত লেগুনা থেকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মতলব উওর হাসপাতালে পরে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। জ্ঞানহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলাকালীন অবস্থায় সে মৃত্যুবরণ করে।

এদিকে জাহিদ হাসানের পিতা লাশ ময়না তদন্ত ছাড়া হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যান। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিবেদ : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০২ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob-pennai Sorok

২শ’ ৬৮ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সওজ বিভাগের ৬ প্রকল্প গ্রহণ

চাঁদপপুর ...