Home / আরো / খেলাধুলা / ‘বিশ্বের সেরা দশ ব্যাটসম্যানের একজন হবে তামিম’

‘বিশ্বের সেরা দশ ব্যাটসম্যানের একজন হবে তামিম’

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। দুই ইনিংসে তার ৭১ এবং ৭৮ রানের কল্যাণে জয়ের দ্বারপ্রান্তে এগিয়ে যায় স্বাগতিক বাংলাদেশ।

আর তামিম এভাবেই খেলতে থাকলে একদিন বিশ্বের সেরা দশ ব্যাটসম্যানের একজন হবেন, বলে বিশ্বাস করেন দেশসেরা কোচ সরোয়ার ইমরান।

দেশের একটি অনলাইন গণম্যাধ্যমকে দেয়া একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, ‘তামিম অনেক পরিপক্ক হয়েছে আগের থেকে। এইটা ধরে রাখতে পারলে ইনশাআল্লাহ্ তামিম ওয়ার্ল্ডে সেরা ১০ ব্যাটসম্যানের মধ্যে চলে আসবে। আসলে এটা নির্ভর করে উইকেটের ওপর।’

তবে মিরপুর টেস্টে স্পিনারদের দাপটেই জয় পেয়েছে টাইগাররা। সেকথাও স্বীকার করেন দেশসেরা এই কোচ। তামিমের পাশাপাশি তিনি প্রশংসা করেন দলের স্পিনারদের নিয়েও।

সরোয়ার ইমরান বলেন, ‘আসলে তারা (বাংলাদেশ দল) মোটামুটি ভাল খেলেছে। তবে সাকিব, তামিম, মিরাজ, তাইজুলদের কথা বলতেই হয়। এরা অনেক ভাল করেছে। এরা ভাল বোলিং করেছে। আর সাকিব-মাশরাফী টিম স্প্রিটটা যেভাবে জাগিয়ে তুলছে তা একটা বিরাট ব্যাপার। সাকিবকে আগে এত অ্যাকটিভ দেখিনি আমি। এত সিরিয়াস দেখিনি। টিমের জন্য এটা সাকিবের অনেক বড় অবদান।’

প্রসঙ্গত, মিরপুর টেস্ট জিতে যাওয়ায় সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে পরেছে বাংলাদেশ। আগামীকাল ৪ই সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচ।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১০ : ০৫ পিএম, ৩ সেপ্টম্বর ২০১৭, রোববার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুসলিম যুবকের প্রেমে ব্যর্থ হয়েই সু চি ইসলামবিরোধী!

ইংল্যান্ডের ...