Home / সারাদেশ / বিএনপি প্রতিনিধি দলের ওপর হামলার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

বিএনপি প্রতিনিধি দলের ওপর হামলার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

রোববার (১৮ জুন) চট্রগ্রামের রাঙ্গুনিয়ায় পাহাড় ধসে দূর্গতদের দেখতে যাওয়ার পথে শান্তিরহাট নামক এলাকায় বর্বরোচিত হামলার শিকার হয়েছে। বিএনপির প্রতিনিধি দল। এই হামলায় রক্তাক্ত হয়েছেন বিএনপি মহাসচিবসহ অনেকে।

এই বর্বরোচিত হামলার প্রতিবাদে দুপুরে রাজধানীর শাহজাহানপুর থেকে খিলগাঁও পর্যন্ত যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল।

মিছিল শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে যুবদল সভাপতি সাইফুল আলম নীরব বলেন, বিএনপি প্রতিনিধি দলের উপর এই বর্বরোচিত হামলা বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে একটি কলঙ্কিত অধ্যায় হিসেবেই ইতিহাসের পাতায় লিপিবদ্ধ থাকবে। নির্মম ও পাশবিক হামলায় রক্তাক্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্হায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ আরো অনেকে।

বিএনপি প্রতিনিধি দলের উপর আওয়ামী এই আদিমযুগীয় ধারার পাশবিক ও বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তিও দাবি করেন তিনি।

সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বিএনপি প্রতিনিধি দলের উপর চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আওয়ামী সন্ত্রাসীরা যে নির্মম ও অমানবিক হামলা চালিয়ে তা জাতির জন্য একটি কলঙ্কিত অধ্যায়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানান এই নেতা। সেইসঙ্গে তিনি হামলাকারীদের শাস্তি দাবি করেন।

বিক্ষোভে মোরতাজুল করিম বাদরু, নুরুল ইসলাম নয়ন, এস এম জাহাঙ্গীর হোসেন, রফিকুল আলম মজনু, শফিকুল ইসলাম মিল্টন ও গোলাম মাওলা শাহীনসহ যুবদলের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট :
: আপডেট, বাংলাদেশ সময় ৬: ০০ পিএম, ১৮ জুন ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রমজানে মুসলিম ধর্মালম্বীরা অন্যায় থেকে বিরত থাকে’

চাঁদপুর ...