Home / বিনোদন / বাসায় চুরি ও মা হওয়ার প্রসঙ্গে ভিডিওতে যা বললেন ইশিকা -ভিডিও

বাসায় চুরি ও মা হওয়ার প্রসঙ্গে ভিডিওতে যা বললেন ইশিকা -ভিডিও

‘আলহামদুলিল্লাহ। আমি মা হতে যাচ্ছি। এই অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি ভীষণ খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
অভিনেত্রী ইশিকা খান অভিনয় থেকে দূরে থাকা ও নিজের অনুভূতি প্রসঙ্গে এসব কথা বলেন। এ প্রসঙ্গে তিনি ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন।

ইশিকা আরো বলেন, ‘আমার শ্বশুরবাড়ির লোকজন অনেক খুশি। আমার স্বামী কায়সার খুব শিগগির লন্ডন থেকে দেশে আসবেন। আমি বিয়ে করাতে অনেকে অনেক মন্তব্য করেছেন। কেউ বলেছেন আমি বাল্যবিবাহ করেছি, আবার কেউ কেউ নিজের ক্যারিয়ার ধ্বংস করেছি বলেও উল্লেখ করেছেন। কিন্তু সত্যি বলতে, আমি আমার বিয়ে নিয়ে অনেক খুশি। আমার পরিবারের চাওয়া এটাই ছিল, আমি দ্রুত বিয়ে করি। আমি তাঁদের আশা পূর্ণ করেছি।’

এদিকে নিজের মা হওয়ার খবর, মিডিয়ার কাজ ও অন্যান্য বিষয় নিয়ে ইশিকা খান নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেছেন শনিবার দিবাগত রাতে। যেখানে তিনি তাঁর ব্যক্তিগত বিষয়ে অনেক কথা বলেছেন। ইশিকা জানান, পাবলিটিসির জন্য তিনি কোনো ধরনের কাজ করেননি। কেউ যদি তাঁকে নিয়ে পেছনে কথা বলে, সে বিষয়ে তাঁর করার কিছু নেই। তিনি শুধু নিজের কাজের প্রতি মনোযোগী হয়েছেন। ভবিষ্যতেও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন তিনি।

গেল ১ এপ্রিল লন্ডনপ্রবাসী ব্যবসায়ী কায়সার খানের সঙ্গে বিয়ে হয়েছিল ইশিকা খানের। বিয়ের পরও নিয়মিত মডেলিং, অভিনয় ও উপস্থাপনা করছেন ইশিকা। মা হওয়ার পর আবারও অভিনয়ে ফেরার কথা জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন কুঁড়ির ২৭ বছর পূর্তিতে বৃত্তি প্রদান ও গুণীজন সংবর্ধনা

নতুন ...