Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা

শাহতলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা

চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিল ২০১৭ উপলক্ষ্যে বুধবার (১১ জানুয়ারি) মাদরাসা মিলনায়তনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের সভাপতিত্বে সহকারী অধ্যাপক মো. কামাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং মাদরাসার গভর্নিং বডির সহসভাপতি সোহেল রুশদী ।

তিনি বলেন, শতবছরের ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিল যুগ যুগ ধরে অত্যন্ত সুনামের সাথে হয়ে আসছে। এলাকার সর্বস্তরের জনগণ এ মাহফিলের প্রতি পুর্ন সমর্থন রয়েছে। মাহফিলে মাদরাসার শতভাগ শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে হবে। বার্ষিক মাহফিল সফল করতে সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি বলেন, প্রতি বছরই অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে মাদরাসার এ মাহফিল অনুষ্ঠিত হয়ে আসছে। এলাকাবাসীর আর্থিক সহযোগিতায় এ মাহফিল পরিচালনা করা হয়ে থাকে। আশা করছি এ বছরও জনগনের সহযোগিতা অত্যন্ত সফলভাবে বার্ষিক মাহফিল সম্পন্ন করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক। তিনি বলেন, প্রতি বছরই শাহ্তলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হয়ে আসছে । এ মাহফিলকে সফল করতে আমার পরিষদ থেকে আর্থিকসহ সব ধরণের সহযোগিতা করা হবে । এ মাহফিলের একটি সুনাম রয়েছে ।

সভায় বক্তব্য রাখেন মাদরাসার প্রধান মোহাদ্দেস মাওলানা মো. ইয়াসীন মিয়া, গভর্নিং বডির দাতা সদস্য মাওলানা মো. জাকির হোসেন তপাদার, গভর্নিং বডির অভিভাবক সদস্য মাওলানা আব্দুল হানিফ, অভিভাবক সদস্য হেলাল উদ্দিন গাজী, শিক্ষক প্রতিনিধি মাওলানা মো. মিজানুর রহমান, প্রাক্তন অভিভাবক সদস্য হফেজ জহিরুল হক, শাহমাহমুদপুর ইউপি সদস্য মো. সফিক কারী, সদস্য মো. বারেক খান, আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি মো. ফারুক কারী, শাহতলী বাজার কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আব্দুর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী খাইরুল বাশার, মসজিদ কমিটির আহবায়ক কারী আব্দুল ওয়াদুদ, গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি মাওলানা আব্দুল হালিম, গভর্নিং বডির প্রাক্তন অভিভাবক সদস্য মাওলানা আব্দুর রশিদ, শিক্ষক ইসমাইল মিয়া, হামানকর্দী প্রাক্তন ইউপি মেম্বার ইব্রাহীম খান, ইউপি যুবলীগের নেতা আবুল কাশেম কারী, কামিল শিক্ষার্থী মোহাম্মদ হোসাইন, মাওলানা মো. মহিউদ্দিন প্রমুখ।

বার্ষিক মাহফিল সফল করতে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন ।

সভায় বার্ষিক এ মাহফিলকে সফল করতে মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা হাফেজ জহিরুল হককে প্রধান করে একটি উপকমিটি গঠনসহ বিভিন্ন গুরুত্বপুর্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রসঙ্গত, আগামী ২৬ জানুয়ারী শাহতলী কামিল মাদরাসার বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হবে ।

প্রেস বিজ্ঞপ্তি
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ৪৫ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আতিয়া মহলের জঙ্গিরা কেন সোয়াট পাঠাতে বলেছে?

গত ...