Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / বাধন পাটওয়ারীর মোটর সাইকেল শোভাযাত্রা

বাধন পাটওয়ারীর মোটর সাইকেল শোভাযাত্রা

চাঁদপুর ফরিদগঞ্জে উপজেলা যুবলীগ নেতা হাজী মাকসুদুল বাশার বাধন পাটওয়ারী দীর্ঘদিন কারাভোগের পর মুক্তি পাওয়ায় যুবলীগ, ছাত্রলীগ ও অংঙ্গ সংগঠনের আয়োজনে সোমবার (৯ জানুয়ারি) বিকেল ৩টায় মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদগঞ্জ উপজেলার চরকুমুরিয়া থেকে শোভাযাত্রাটি বের হয়ে ফরিদগঞ্জের গৃদকালিন্দিয়া, কলেজ মাঠ, ধানুয়া, বাঘড়া বাজার, ভাটিয়ালপুর চৌরাস্তাসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাজী মাকসুদুল বাশার বাধন পাটওয়ারী বলেন, ‘বঙ্গবন্ধু আদর্শে উজ্জবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের একজন নগন্য কর্মী হিসাবে কাজ করে যাচ্ছি। কিন্তু একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তা দেখে ইষান্বিত হয়ে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে দীর্ঘদিন হাজতবাস খাটিয়েছে। আপনাদের দোয়া ও আর্শিবাদে আমি আবার আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়াসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এ সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহবায়ক হাজী শফিকুর রহমান, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খোকন মজুমদার, উপজেলা যুবলীগ নেতা জাকির, ফয়সাল, শফিক, মিজান, মিশু, ফয়সাল গাজী, মজনু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুকসুদুল বাশার মিথুন পাটওয়ারী, ফরিদগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, ছাত্রলীগ নেতা তানিম মিঝি, ইমরান হোসেন, জহির, এনামুল, লিজন, মুরাদ, সুমন, মিঠু, সৈকত, রাজু, রায়হান, শামিম, শুভ সূত্রধর, সাইফুল গাজী প্রমুখ।

প্রসঙ্গত, হাজী মাকসুদুল বাশার বাধন পাটওয়ারী ফরিদগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাহাবুবুল বাশার কালু পাটওয়ারীর বড় ছেলে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ২০ পিএম, ৯ জানুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলবে তিন ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা

চাঁদপুর ...