Home / বিনোদন / বলিউডের নায়করা হলিউডে সুযোগ না পাওয়ার কারণ বললেন প্রিয়াঙ্কা

বলিউডের নায়করা হলিউডে সুযোগ না পাওয়ার কারণ বললেন প্রিয়াঙ্কা

কথা তাঁকে কম শুনতে হচ্ছে না! তা সে ভাল কথাই হোক বা মন্দ কথা! যেদিন থেকে হলিউডে পাড়ি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, সেই সময় থেকেই তো কত কানাকানি!

লোকে বলেছে- বলিউডে কাজ না পেয়ে হলিউডের সিরিয়াল করতে গেলেন নায়িকা! এও বলেছে- ফিরে আসার পরে আর বলিউডে কাজ পাবেন না তিনি! কার্যত কিন্তু প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে উন্মাদনা বাড়ছে বই কমছে না ভক্তদের মধ্যে!

যার নজির দেখা গিয়েছিল তাঁর হলিউড থেকে দেশে ফিরে আসার দিন! মুম্বাই বিমানবন্দরে পা দিয়েই ভক্তদের ভিড়ে প্রায় শ্লীলতাহানির মুখে পড়েছিলেন নায়িকা। সে সব মিটিয়ে কোনো মতে বাড়িতে ফিরতে না ফিরতেই তাঁর কাছে আসতে থাকল একের পর এক ছবির প্রস্তাব।

সে সব চিত্রনাট্য নিয়ে যখন নাড়াচাড়া করছেন প্রিয়াঙ্কা চোপড়া, দাঁওটি মারলেন করণ জোহর! হলিউড থেকে ফেরার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স হিসেবে তাঁর কফি উইথ করণ শো-তেই দেখা যাবে নায়িকাকে।

তার পাশাপাশি এক কূটকচালির মুখে পড়লেন প্রিয়াঙ্কা। তাঁর কাছে জানতে চাওয়া হল এক সাক্ষাৎকারে- বলিউডের নায়করা কেন নিজেদের জায়গা পাকা করতে পারছেন না হলিউডে? নারী বলেই কি এই সুবিধাটা পাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনরা?

কথাটা গায়ে লাগারই মতো! তা, তার যোগ্য জবাবই দিয়েছেন নায়িকা! জানিয়েছেন এক গাল হেসে- ‘সুপারস্টার নায়করা বোধহয় চেষ্টাটাই করেন না! অনেক পরিশ্রম করতে হয় যে এই জায়গাটা তৈরি করার জন্য!’

হক কথা! আশা করাই যায়- এমন জুতসই জবাবের পর আর তাঁকে এমন বেয়াড়া প্রশ্নের মুখে ফেলতে সাহস পাবেন না কেউ!

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ০৪ : ৩০ এএম, ২৩ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে আলোকিত মানুষের ঢল

রাত ...