Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফরিদগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদল আয়োজনের বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রোববার(১ জানুয়ারি) ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।

র‌্যালীটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে।

চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মতিন ও ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টুর নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মঞ্জুর হোসেন রনি, মনির হোসেন, জহিরুল ইসলাম, পৌর বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক মো. রুবেল পাটওয়ারী, পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. কামরুল হাসান, পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এমরান তালুকদার, আরিপ তফাদার, মুক্তার মিয়াজী, সোহাগ পাটওয়ারী, মো. শাখাওয়াত হোসেন, মশিউর রহমান টিপু, ফরিদগঞ্জ সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. পারভেজ হোসেন রনি,বালিথুবা পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহেল আহম্মদ, বালিথুবা পূর্ব ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সাদ্দাম হোসেন (সম্রাট) ও সাধারণ সম্পাদক মো. আল-আমিন ভুঁইয়া, সুবিদপুর পূর্ব ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শফিকুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক শামিম হোসাইন, ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. শাওন চৌধুরী ও সাধারণ সম্পাদক নেওয়াজ, গুপ্টি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবুল কাসেম সবুজ, গুপ্টি পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো.জসিম উদ্দিন, পাইকপাড়া উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো.জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম পাটওয়ারী, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রুহুল আমিন খাঁন স্বপন, ৯নং গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন, ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সোহেল বেপারী ও সাধারণ সম্পাদক মো. তুহিন পাটওয়ারী, ১১ নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম, ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ মিঠু ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. ইসমাইল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সবুজ, ১৫নং রুপসা উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. মাসুদ আলম ও সাধারণ সম্পাদক মো. তছলিম হোসেন বেপারী ও ১৬ নং রুপসা দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম (ছোট)।

প্রসঙ্গত, ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫ ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা মাইক্রো গাড়ির বিশাল বহর নিয়ে জেলা ছাত্রদল আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রমে অংশগ্রহণ করে।

প্রতিবেদক-আতাউর রহমান সোহাগ ফরিদগঞ্জ
।। আপডটে, বাংলাদশে সময় ১০: ০১ পিএম, ১ জানুয়ারি ২০১৭ রোববার
এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফরিদগঞ্জে ‘নির্মাণাধীন ভবন’ ভাঙ্গার অভিযোগ

ফরিদগঞ্জের ...