Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / প্রাাথমিকে জিপিএ-৫ পেয়েছে ৬১৬ ও ইবতেদায়ীতে ৬

প্রাাথমিকে জিপিএ-৫ পেয়েছে ৬১৬ ও ইবতেদায়ীতে ৬

সারাদেশে একযোগে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঘোষণা করা হয়েছে। মতলব উত্তরে প্রাথমিক সমাপনী পরীক্ষায় পাসের শতকরা হার ৯৯.১৩ ভাগ ও ইবতেদায়ী ৯৮.৪৪ ভাগ।

আর প্রাাথমিক সমাপনীতে জিপিএ-৫ পেয়েছে ৬শ’ ১৬জন। এর মধ্যে বালক ২২০ জন ও বালিকা ৩৯৬ জন এবং ইবতেদায়ীতে সমাপনীতে বালক ২জন ও বালিকা ৪জন।

এ উপজেলা থেকে প্রাথমিক সমাপনী (পিএসসি) পরীক্ষায় বালক ৩ হাজার ৭০ জন ও বালিকা ৩ হাজার ৩৮৩ জন অংশগ্রহণ করে।
এবতেদায়ী সমাপনী পরীক্ষায় বালক ১৮২ জন ও বালিকা ১৩০ জন পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে বালক ২ জন ও বালিকা ৪জন, জিপিএ এ পেয়েছে বালক ২৭ জন ও বালিকা ৩৯ জন।
বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় ফলাফল হস্তান্তর মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদের হাতে আনুষ্ঠানিকভাবে ফলাফল তুলে দেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন।
এসময় মোহনপুর ইউপির স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলাহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি, কলাকান্দা ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা, সহকারী শিক্ষা অফিসার মোঃ মোজাম্মেল হক,শিক্ষক সমিতির সভাপতি আহমেদ আল কামাল এ সময় সাংবাদিক, বিভিন্নœ কেন্দ্র সচিব ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

খান মোহাম্মদ কামাল ।। আপডটে, বাংলাদশে সময় ৩ : ৩০ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে শিক্ষক সমিতির প্রতিকী অনশন

চাঁদপুরেও ...