Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / প্রতিষ্ঠা বার্ষিকীতে গুনিজন সংবর্ধনা দিলো মতলবের জনপদ

প্রতিষ্ঠা বার্ষিকীতে গুনিজন সংবর্ধনা দিলো মতলবের জনপদ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রকাশিত সাপ্তাহিক মতলবের জনপদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে মঙ্গলবার (১০ জানুয়ারি) পত্রিকাটির কার্যালয়ের সামনে গুনিজন সংবর্ধনা দিয়েছে।

এ আয়োজনে দেশ সেরা দু’শ্রেষ্ঠ শিক্ষক মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা ও সিনিয়র সহকারী শিক্ষিকা নুরুন নাহার বকুলকে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

এসময় তিনি বলেন , ‘গুণী দুই জন দেশের শ্রেষ্ঠ শিক্ষকদেরকে সংবর্ধনা দিয়ে সাপ্তাহিক মতলবের জনপদ পত্রিকা বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। এ জন্য পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবাইকে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানাই। মতলবের জনপদ পত্রিকাটি নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে পাঠক প্রিয়তা অজর্ন করতে সক্ষম হয়েছে। আগামী দিনেও পত্রিকাটি চাঁদপুর জেলাবাসীসহ মতলব উপজেলাবাসীর কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. শ্যামল চন্দ্র দাস।

পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম হায়দার মোল্লার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. হুমায়ন কবির প্রধান, দেওয়ান মো. রেজাউল করিম, সাধারণ সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি শংকর রাও নাগ, মতলব সূর্য মুখী কচি-কাচাঁ মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. বজলুর রহমান, মতলব প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাদল নন্দী, উত্তম কুমার ঘোষ, মতলব পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্জ্ব ওয়াহিদুজ্জামান মৃধা, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক লোকমান হোসেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গনেশ ভৌমিক, মতলব পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, মতলবের জনপদ পত্রিকার বিশেষ প্রতিনিধি মাহফুজ মল্লিক, সিনিয়র স্টাফ রিপোর্টার রেদওয়ান আহম্মেদ জাকির, স্টাফ রিপোর্টার কামাল হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন পত্রিকার মফস্বল সম্পাদক নিমাই চন্দ্র ঘোষ।

অনুষ্ঠানে চাঁদপুর জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আল-আমিন ফরাজীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংগীত পরিবেশন করেন মতলবের বিশিষ্ট কন্ঠশিল্পী আশিক কবির।

সভায় প্রতিনিধিদের পক্ষ থেকে পত্রিকার উপদেষ্টাদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। সম্মেলনে প্রতিনিধিদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে মতলবের সামাজিক সাংস্কৃতিক, ব্যবসায়িক, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি
।। আপডটে, বাংলাদশে সময় ০৯: ৫৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার
ডিএইচ/এইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রাজনীতি’ ক্যাটাগরিতে স্বর্ণপদক পাচ্ছেন ডা. দীপু মনি

সমৃদ্ধ ...