Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌর মেয়র মাহাফুজুল বিভিন্নমহলের কৃতজ্ঞতা

ফরিদগঞ্জ পৌর মেয়র মাহাফুজুল বিভিন্নমহলের কৃতজ্ঞতা

চাঁদপুর জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য পদে ফরিদগঞ্জ পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম রিপনকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করায় অত্র ওয়ার্ডের সকল ভোটার, দলীয় কর্মী ও সমর্থকদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহাফুজুল হক।

এক বার্তায় তিনি নির্বাচিত সদস্য মো. সাইফুল ইসলাম রিপনকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ফরিদগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান হিসাবে সম্মানিত ভোটাররা সাইফুল ইসলাম রিপনকে যে বিপুল ভোট দিয়েছে এতে সৎ ও যোগ্যপ্রার্থীর বিজয় হয়েছে।’

৭নং ওয়ার্ডে বিজয়ী মো. মশিউর রহমান মিটুর কৃতজ্ঞতা

৭নং ওয়ার্ডের সদস্য পদে ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মশিউর রহমান মিটুকে বিজয়ী করায় অত্র ওয়ার্ডের সকল ভোটার, কর্মী ও সমর্থকদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

এক বার্তায় তিনি বলেন, আমার বাবা মরহুম সিরাজুল ইসলাম’র চিন্তা চেতনা ও আদর্শ ধারণ করে আমি বড় হয়েছি। অতীত থেকে এখন পর্যন্ত চেষ্টা করেছি সৎ ভাবে চলতে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি। আমার নির্বাচনে যারা আক্লান্ত পরিশ্রম করেছেন এবং আমাকে যারা অকুন্ঠ সমর্থন দিয়েছেন সবার কাছে আমি ঋণী হয়ে রইলাম। আগামীর পথ চলায় সবার আন্তরিক সহযোগীতা কামনা করছি।

৮নং ওয়ার্ডে বিজয়ী মো. সাইফুল ইসলাম রিপনের কৃতজ্ঞতা

চাঁদপুর জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য পদে ফরিদগঞ্জ পৌরসভা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম রিপনকে বিপুল ভোটে বিজয়ী করায় অত্র ওয়ার্ডের সকল ভোটার, কর্মী ও সমর্থকদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

আমি রাজনৈতিক পরিবারের সদস্য হিসাবে আমার চিন্তা চেতনায়, সততা ও আদর্শ ধারণ করে বড় হয়েছি। অতীত থেকে এখন পর্যন্ত চেষ্টা করেছি সৎভাবে চলতে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান ভাই’র প্রতি। আমার নির্বাচনে যারা আক্লান্ত পরিশ্রম করেছেন এবং আমাকে যারা অকুন্ঠ সমর্থন দিয়েছেন সবার কাছে আমি ঋণী হয়ে রইলাম। আগামীর পথ চলায় সবার আন্তরিক সহযোগীতা কামনা করছি।

ফরিদগঞ্জ লেখক ফোরামের অভিনন্দন

ফরিদগঞ্জ লেখক ফোরামের সাবেক সিনিয়র সহ সভাপতি চাঁদপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মো. মশিউর রহমান মিটু ও ৮নং ওয়ার্ডে নির্বাচিত সদস্য মো. সাইফুল ইসলাম রিপনকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ফরিদগঞ্জ লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও সভাপতি নূরুল ইসলাম ফরহাদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ।

এক বার্তায় তারা বলেন, এই দুই প্রার্থীর জয়ের মধ্যে দিয়ে সৎ ও যোগ্য প্রার্থীর বিজয় হয়েছে। জেলা পরিষদে তাদের সামনের পথচলা সুন্দর ও সার্থক হোক এই প্রত্যয় ব্যক্ত করেন তারা।

ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের অভিনন্দন

চাঁদপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য মো. মশিউর রহমান মিটু ও ৮নং ওয়ার্ডে নির্বাচিত সদস্য মো. সাইফুল ইসলাম রিপনকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি আতাউর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ।
এক বার্তায় তারা বলেন, দুই প্রার্থীর জয়ের মধ্যে দিয়ে সৎ ও যোগ্য প্রার্থীর বিজয় হয়েছে। জেলা পরিষদে তাদের সামনের পথচলা সুন্দর ও সার্থক হোক এই প্রত্যয় ব্যক্ত করেন তারা।

প্রেস বিজ্ঞপ্তি ।। আপডটে,বাংলাদশে সময় ১০ : ০৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুরঞ্জিত সেনগুপ্ত শিক্ষকের মতো ছিলেন : সৈয়দ আশরাফ

জনপ্রশাসনমন্ত্রী ...