Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদীতে উন্মুক্ত জলাশয়ে বিল নার্সারি স্থাপন ও পোনা অবমুক্ত করণ

বাগাদীতে উন্মুক্ত জলাশয়ে বিল নার্সারি স্থাপন ও পোনা অবমুক্ত করণ

চাঁদপুর সদর বাগাদী ইউনিয়নের ঘাষিপুর এলাকায় বুধবার (২ আগস্ট) দুপুরে উন্মুক্ত জলাশয়ে বিল নার্সারি স্থাপন ও পোনা অবমুক্ত করণ পরিদর্শণ করেন প্রকল্প পরিচালক মো. মিজানুর রহমান।

এ সময় তিনি বলেন, আপনারা এ প্রকল্পে আরো যতœবান হবেন। এ জায়গা থেকে ১/২ মাসে ১ লখ পোনা পাওয়া সম্ভব। আপনাদের এ চাষ সম্পর্কে আরো জ্ঞান ধারণ করতে হবে। যত টাকা সঞ্চয় করবেন আপনারা একটি ব্যাংক একাউন্টের মাধ্যমে তা হিসাব রাখবেন। সকলে সংঘবদ্ধ হয়ে কাজ করলে লাভবান হবেন।

তিনি আরো বলেন, সরকার আপনাদের জন্য এগিয়ে এসেছে এবং এ প্রকল্পের জন্য আপনাদেরকে অনেক দিয়েছেন। এখন থেকে আপনারা তা কাজে লাগান। আপনাদের ভাগ্য পরিবর্তন হোক এবং এ প্রকল্পের মাধ্যমে লাভবান হোন তা কামনা করি। আমরা সব সময় আপনাদের পাশে আসি।

জেলা মৎস্য কর্মকর্তার শফিকুর রহমানের সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্য কর্মকর্তা ফিরোজ আহমেদ মৃদার পরিচালানায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রকল্পের সহকারী পরিচালক বিপ্লব দাস, সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা শওকত করীম, সহাকরী ভূমী কর্মকর্তা অভিষেক দাস। চাষীদের মাঝে বক্তব্য রাখেন প্রকল্পের সভাপতি আবু বকর স্বপন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সহ-সভাপতি রফিক তালুকদার, প্রধান উপদেষ্টা হাজী শফিকুর রহমান প্রমুখ।

পরিদর্শন কালে উক্ত প্রকল্পের পরিচালক একটি গাছের চারা রোপন করেন। এ প্রকল্পে ৩শ’১৯ জান চাষী কাজ করে যাচ্ছে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৩ : ০০ এএম, ৩ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Antarctica

পৃথিবীর যে মহাদেশে মানুষের স্থায়ী বসবাস নেই

পৃথিবীর ...