Home / আরো / খেলাধুলা / শহীদ মিনারে ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণে চাঁদপুর টাইমস

শহীদ মিনারে ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণে চাঁদপুর টাইমস

চৌধুরী পাড়া, আদালত পাড়া ও শহীদ মুক্তিযোদ্ধা সড়কে খেলোয়াড় মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল পর্ব মঙ্গলবার (২০ ডিসেম্বর) চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় চ্যাম্পিয়ন ড্রিমস লায়ন, রানার্স আপ হয় ইকছাম ক্রীড়া চক্র।

৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ২০তম দিনে সামাজিক কর্মসূচির অংশ হিসেবে টুর্নামেন্টের ফাইনাল পর্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্পন্সর ও অনুষ্ঠানে অংশগ্রহণ করে চাঁদপুর টাইমস।

সাংবাদিক কামরুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

বক্তব্যে তিনি বলেন, ‘যুবক শ্রেণিকে অবসর সময়ে মাদক ও অনৈতিক কাজ থেকে বিরত থেকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণে উদ্ভুদ্ধ করতে চাঁদপুর টাইমস সবসময় পাশে থাকবে। আজকে যারা খেলায় অংশ নিয়েছে তারা ভবিষ্যতে আরো ভালো খেলবে এবং ক্রমান্বয়ে জাতীয় পর্যায়ে অংশ নিয়ে চাঁদপুরের খ্যাতি আরো বেশি বৃদ্ধি করবে। এক্ষেত্রে শহরের মাঠগুলোকে দখলমুক্ত করে খেলার পরিবেশ তৈরি করতে হবে।’

রাজিব দেওয়ানের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, সাংবাদিক মিজানুর রহমান, বাদল মজুমদার, ছাত্রদল নেতা সকুমার রায়।

খেলোয়াড়দের মাঝে উপস্থিত ছিলেন, মূসা, সানোয়ার, ইমন, তন্ময়, সাগর, রানা, মাইনুল, ফরিদ, বাপ্পি, রাহীম, মনির, সাজ্জাদ প্রমুখ।

করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ০৮ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬ মঙ্গলবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গোপসাগরে নিম্নচাপ : চাঁদপুরে ২ নম্বর সতর্কতা সংকেত

উত্তর ...