Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / দলবাজ ধোঁকাবাজ থেকে সবাইকে সাবধান থাকতে হবে

দলবাজ ধোঁকাবাজ থেকে সবাইকে সাবধান থাকতে হবে

চাঁদপর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে এমন কাউকে নির্বাচিত করা যাবে না যারা টাকা দিয়ে মানুষকে বিভ্রান্ত করে। কোরআন সুন্নার অপব্যবহার করে। সংসদে গিয়ে ফরিদগঞ্জের জনগণের কথা বলে না। দলবাজ ধোঁকাবাজ থেকে সবাইকে সাবধান থাকতে হবে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে ফরিদগঞ্জে কেরোয়া ছাত্র কল্যাণ সংগঠনের উদ্যোগে পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিন আরো বলেন, দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে উন্নত, সমৃদ্ধশালী ও বাসযোগ্য ফরিদগঞ্জ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সোনার বাংলা গড়তে সহযোগিতা করি।

সংগঠনের সভাপতি শরীফ মৃধার সভাপতিত্বে ও উপদেষ্টা রাজীব মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেযারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন মিজি, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. নূরনবী জমাদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী শফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম।

প্রসঙ্গত, ২০১২ সালে কেরোয়া ছাত্র কল্যাণ সংগঠন নামে এই অরাজনৈতিক সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজ করে আসছে। যার ধারাবাহিকতায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের ওই আয়োজন করা হয়।

প্রতিবেদক : আতাউর রহামন সোহাগ
: আপডেট, বাংলাদেশ ০৯ : ৪৩ পিএম, ০৫ সেপ্টেম্বর, ২০১৭ মঙ্গলবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাগরে নিম্নচাপ, চাঁদপুরসহ দেশে ৩ নম্বর সতর্ক সংকেত

পশ্চিম-মধ্য ...