Home / চাঁদপুর / ‘ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে’
‘ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে’

‘ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়ন্নের মহাসড়কে চলছে। এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ছাত্রলীগের প্রতিটা নেতাকর্মীকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা ছাত্রলীগের নব-গঠিক কমিটির নেতৃবৃন্দরা সুজিত রায় নন্দরী সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘এদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধ সহ সকল মানুষের অধিকার আদায়ের সকল আন্দোলন সংগ্রামে ছাত্রলীগ সাহসী ভূমিকা রেখেছে। ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। চাঁদপুরে ছাত্রলীগের একটি গৌরবময় ইতিহাস রয়েছে। এখানে ছাত্রলীগের যে ঐক্য রয়েছে তা নিয়ে আমরা গর্ব করি।’

তিনি সে গৌরবকে ধরে রাখতে জেলা ছাত্রলীগের নব-গঠিক কমিটির সকল পর্যায়ের নেতাকর্মীর প্রতি অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সাবেক যুগ্ম সম্পাদক ফেরদৌস মোরর্শেদ জুয়েল, আতাউর রহমা পাটওয়ারী, বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না, সদর থানা স্বেচ্ছাসেক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ আহমেদ প্রমুখ। এসময় জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সুজিত রায় নন্দীর চাঁদপুরে আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ মোটর শোভাযাত্রার মধ্য দিয়ে তাঁকে বরণ করে নেন।

এদিন বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে সুজিত রায় নন্দীকে সংবর্ধনা জানানো হয়।

এসময় বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ এএম, ৭ জানুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply