Home / আরো / নারী / ৪১ বছর বয়সেও চিরযৌবনা তরুণী!

৪১ বছর বয়সেও চিরযৌবনা তরুণী!

ছবি দেখে নিশ্চয়ই মনে করছেন এই তরুণীর বয়স খুব বেশি হলে ২১… তাই না? তাহলে জেনে রাখুন, Lure Hsu এখন তাইওয়ানিজ ইন্টেরিয়র ডিজাইনার এবং এই ভদ্রমহিলার বয়স ২১ নয়, ৩১-ও নয়… বরং ৪১!

হ্যাঁ, একদম ঠিক পড়েছেন। একদম টিন এজারদের মতন দেখতে এই তরুণীর বয়স গুনে গুনে ৪১ টি বছর। অবিশ্বাস্য হলেও সত্যি যে Lure Hsu-র ক্ষেত্রে সময় যেন থমকে গিয়েছে। কিন্তু কীভাবে করলেন তিনি অসম্ভবকে সম্ভব? Lure Hsu-র এই চিরতরুণ রূপের রহস্য কী? চলুন, জেনে আসি তাঁর মুখ থেকেই…

Lure Hsu ইন্সটাগ্রামেও দারুণ জনপ্রিয়।

হ্যাঁ, চিরযৌবন ধরে রাখতে জেনেটিক্সের একটা ভূমিকা তো আছেই। একই সাথে আপনার নিজেকেও করতে হবে অনেকটা পরিশ্রম। সম্প্রতি Lure Hsu ফ্রাইডে ম্যাগাজিনকে একটি সাক্ষাতকারে জানিয়েছেন নিজের স্কিন কেয়ার সিক্রেটগুলো। তিনি মনে করেন এটা অনেক বড় ভূমিকা রাখে যৌবন ধরে রাখতে।

ইন্সটাগ্রাম তারকা Lure Hsu বলেন, “ত্বককে যথেষ্ট পরিমার ময়েশ্চারাইজ করতে হবে, হাইড্রেটেড থাকতে হবে এবং রোদ থেকে থাকতে হবে খুব সাবধান। কারণ অতিরিক্ত রোদের সংস্পর্শ ত্বককে শুষ্ক করে তোলে, দ্রুত বলিরেখা ও কালো ছোপ দেখা দেয় চেহারায়- যা কেবলই বয়স বাড়ার প্রক্রিয়া তরান্বিত করে।”

অন্যদিকে খাবারও অনেক বড় একটা ভূমিকা রাখে তারুণ্য ধরে রাখার ক্ষেত্রে। Lure Hsu প্রচুর পানি পান করেন, এছাড়াও পান করেণ ব্যাক কফি। চিনি ও তেলযুক্ত খাবার একদম বাদ দিয়ে তাঁর খাদ্য তালিকায় থাকে তাজা ফল ও সবজি। একইসাথে উচ্চমাত্রার আঁশ ও প্রোটিনযুক্ত খাবার থাকে তাঁর খাদ্যতালিকায়, পর্যাপ্ত পরিমাণ ব্যায়াম করতেও ভুল হয় না মোটেই। ত্বকের জন্য প্রয়োজনীয় পুষ্টির ব্যবস্থাও করে থাকেন তিনি। তিনি মনে করেন সূর্য থেকে সুরক্ষা ও একটা স্বাস্থ্যকর লাইফ স্টাইলই তারুণ্যের দীপ্তি ধরে রাখার জন্য যথেষ্ট।

Lure Hsu-কে ফ্যানেরা ভালোবেসে সম্বোধন করেন ‘The goddess of frozen age”।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ এ.এম, ২৮ জুন ২০১৭,বুধবার
ইব্রাহীম জুয়েল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Antarctica

পৃথিবীর যে মহাদেশে মানুষের স্থায়ী বসবাস নেই

পৃথিবীর ...