Home / চাঁদপুর / চিত্রনায়ক শাকিব খান সহসাই চাঁদপুর আসছেন

চিত্রনায়ক শাকিব খান সহসাই চাঁদপুর আসছেন

শাপলা মিডিয়া প্রযোজিত ও উত্তম-আকাশ পরিচালিত নতুন চলচ্চিত্র নির্মাণের লক্ষ্যে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান সহসাই চাঁদপুর আসছেন। দেশে এই প্রথম ভিন্ন ধারার এবং ভিন্ন মানে ছায়াছবি নির্মাণ করতে যাচ্ছে শাপলা মিডিয়া প্রোডাক্টশন হাউজ। চাঁদপুরের আশ্রায়ন প্রকল্প ও চরাঞ্চল এবং নদী সীকস্তি এলাকায় এ নতুন আঙ্গিকের ছায়াছবি শুটিং করা হবে বলে জানা গেছে।

এরইমধ্যে নতুন এই চলচ্চিত্রের প্রোডাক্টশন ম্যানেজার শুটিং স্পটগুলো ভিজিট করে গেছেন।

শাপলা মিডিয়া প্রোডাক্টশন হাউজের অন্যতম কর্ণধার চাঁদপুরের কৃতি সন্তান মোঃ সেলিম খান জানান, ‘আমি নেতা হবো’ এটি একটি ভিন্ন মাত্রার চলচ্চিত্র। রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘আমি নেতা হবো’ ছবিটি। এই নতুন ছায়াছবিতে খ্যাতনামা গীতিকার ও সুরকারদের সুরে এবং বাংলাদেশের বরেণ্য শিল্পীদের কণ্ঠে ৫টি গান ইতোমধ্যে রেকডিং হয়েছে।

তিনি আরো জানান, সহসাই নায়ক শাকিব খানসহ ছবির পুরো টিম চাঁদপুরে আসছে। তেমনি প্রস্তুতি ইতোমধ্যে নেয়া হয়েছে।

এই চলচ্চিত্রে নায়ক শাকিব খান ভিন্ন এক চরিত্রে অভিনয় করছেন। আশ্রায়ন প্রকল্পে বসবাসকারী পরিবারের সদস্য হিসেবে তিনি আবির্ভূত হলেও ধীরে ধীরে তিনি বনে যাবেন একজন রাজনীতিক নেতা। তেমনি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। নায়ক শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন মিষ্টি জান্নাত ও সুপ্তি। এছাড়া ‘আমি নেতা হবো’ এ ভিন্নমাত্রার চলচ্চিত্রে আরো অভিনয় করছেন ঃ কাজী হায়াৎ, চিত্র নায়িকা মৌসুমী, ওমর সানি, সাদেক বাচ্চু, বদ্দা মিঠু, শিবা সানুক ও কাবিলাসহ আরো অনেকে।

বলাবাহুল্য, ‘আমি নেতা হবো’ ছবিতে প্রযোজক, পরিচালক, গীতিকার, সুরকার ও অভিনয়ে প্রাধান্য পাচ্ছে চাঁদপুরের কৃতি সন্তানরা। চাঁদপুরের মোঃ সেলিম খান (প্রযোজক), উত্তম-আকাশ (পরিচালক), সাদেক বাচ্চু (অভিনেতা), বদ্দা মিঠু (অভিনেতা)।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ১০ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অসুস্থ হয়ে সিসিউতে ভর্তি

জনপ্রিয় ...