Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর শাহমাহমুদপুরে ডাকাতির অভিযোগে অস্ত্রসহ আটক ৩

চাঁদপুর সদর শাহমাহমুদপুরে ডাকাতির অভিযোগে অস্ত্রসহ আটক ৩

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের দক্ষিণ ভাটেরগাঁও ভূঁইয়া বাড়িতে ডাকাতির অভিযোগে অস্ত্রসহ ৩ জনকে আটক করার খবর পাওয়া গেছে।

আটকৃতরা হলেন- চাঁদপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাকিব, শাহতলী এলাকার সোবহান গাজীর ছেলে রায়হান গাজী, শহরের বিষ্ণুদী এলাকার মৃত. আকিল উদ্দিন বকাউলের ছেলে শরীফ বকাউল।

বুধবার (১২ জুলাই) দুপুরে ২০ থেকে ২৫ জনের একটি সংঘবদ্ধ দল ওই বাড়ির শহীদ ভূঁইয়ার ঘরে প্রাবেশ করে কোন কথা বার্তা ছাড়াই শহীদ ভূঁইয়াকে এলোপাতাড়ি মারধর করে। ডাক চিৎকার শুনে তার ভাই দুদু ভূঁইয়া, গিয়াস উদ্দিন ভূঁইয়া এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে এবং শহীদ ভূঁইয়ার ছেলে মানিকের অন্তসত্বা স্ত্রীকেও মারধর করে।

তাদের ডাক চিৎকার শুনে এলাকাবাসী এসে ৩ জনকে আটক করে গণধোলাই দেয়। ঘটনাটি তাৎক্ষণিক চতুর্ধিকে ছড়িয়ে পরলে এলাকায় উত্তপ্ত পরিবেশ সৃষ্টি হয়।

মানিকের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এদিকে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, স্থানীয় মেম্বার কাজী কামাল, মহিলা মেম্বার ফিরোজা ঘটনাস্থলে এসে এলাকাবাসীকে শান্ত হওয়ার জন্য আহ্বান জানান।

খরব পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে আটককৃতদের থানায় নিয়ে আসেন।

আটককৃত রাকিব জানায়, গত দু’দিন আগে আমার এক বন্ধুকে আর্থিক লেনদেনের বিষয়ে শাহতলী এলাকায় মারধর করে। আমি ও আমার বন্ধু সাকিব, বাবু, শুক্কুর, ইউছুফ তাকে দেখতে যাই। এরপর শাহতলী এলাকার সজীব, রফিক আমাদেরকে কোন কিছু না বলে এই বাড়িতে নিয়ে আসলে এখানে হট্টগোল সৃষ্টি হয়। আমরা এখানে কোন ডাকাতি করতে আসি না।

বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান উভয় পক্ষের লোকজনকে নিয়ে সমোঝতা করে আটককৃতদের থানা থেকে নিয়ে যায়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৩২ পিএম, ১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে ৬ তলা বিশিষ্ট গণ-গ্রন্থাগার ভবন নির্মিত হচ্ছে

সরকারিভাবে ...