Home / চাঁদপুর / চাঁদপুর শহরে যাত্রী হয়রানির প্রতিবাদ করায় যুবকের ওপর হামলা

চাঁদপুর শহরে যাত্রী হয়রানির প্রতিবাদ করায় যুবকের ওপর হামলা

চাঁদপুর শহরের পুরান বাজার ব্রীজের গোড়ায় যাত্রী হয়রানির প্রতিবাদ করা যুবকের ওপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে সিএনজি স্কুটারে যাত্রীকে উঠানোর জন্য টানা হেছড়া নিয়ে এ ঘটনা ঘটে।

এতে শরীফ হোসেন (৩০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহত শরীফ চাঁদপুর শহরের স্ট্যান্ট রোড এলাকার হান্নান বেপারীর ছেলে।

আহত শরীফ হোসেন জানায়, মঙ্গলবার সকালে ব্রীজের গোড়ায় চাঁদপুর পৌর সুপার মার্কেটের সামনে ফারক নামে একজন সিএনজি স্কুটার চালক অন্য এক চালকের সাথে প্রতিদন্ধী করে একজন নারী যাত্রীকে টেনে তার সিএনজি স্কুটারে উঠানোর চেষ্টা করে। এসময় এমন দৃশ্য দেখে শরীফ হোসেন ও স্থানীয় লোকজন তার প্রতিবাদ জানায়।

খবর পেয়ে মুহূর্তের মধ্যেই অভিযুক্ত ফারুক হোসেনের ডাকে পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী এলাকার জুলাস, জুম্মান, রুবেল ও আরো বেশ ক,জন মিলে প্রতিবাদকারী শরীফের হোসেনর ওপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় সে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সে জানায় ঘটনারদিন ফারুক হোসেন সহ অভিযুক্তদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রসঙ্গত, চাঁদপুর – পুরাণ বাজার ব্রীজের গোড়ায় প্রায়ই যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় এবং সিএনজি স্কুটারে যাত্রী বহন নিয়ে প্রায় সময়ই এমন বাকবিতন্ডা ও মারামারির ঘটনা ঘটে থাকে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১১:২৪ পিএম, ১০ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আনোয়ারের সততা ঈর্ষণীয় উচ্চতায় : খালেদা

বিএনপি ...