Home / চাঁদপুর / চাঁদপুর লিটলম্যাগ ফোরামের কার্যকরি সভা অনুষ্ঠিত
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর লিটলম্যাগ ফোরামের কার্যকরি সভা অনুষ্ঠিত

চাঁদপুর লিটলম্যাগ ফোরা প্রথম কার্যকরি সভা বুধবার (২৩ আগস্ট) সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর মৎস্য গবেষণা ইনিস্টিটিউট এ অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও চাষারু সম্পাদক সৌম্য সালেক।

স্বাগত বক্তব্যে রাখেন সাধারণ সম্পাদক ও ত্রিনদী সম্পাদক কাদের পলাশ। সহ সাধারণ সম্পাদক ও বাঁক সম্পাদক মুহাম্মদ ফরিদ হাসান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও অনপেক্ষ সম্পাদক তছলিম হোসেন হাওলাদার,সাংগঠনিক সম্পাদক ও তরী’ সম্পাদক আশিক বিন রহিম,প্রচার সম্পাদক ও ডাকাতিয়া সম্পাদক মনিরুজ্জামান বাবলু,কার্যকরি সদস্য ও তরী’র সহযোগী সম্পাদক ইকবাল পারভেজ,কার্যকরি সদস্য ও অনপেক্ষ’র সহযোগী সম্পাদক মোখলেছুর রহমান ভূইয়া,কার্যকরি সদস্য ও মনের জানালার’র সম্পাদক কবির হোসেন মিজি প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৯ সেপ্টেম্বর ‘চাঁদপুর লিটলম্যাগ ফোরাম এর অভিষেক’ ও চাঁদপুরের লিটলম্যাগ চর্চা বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত হবে।

এছাড়াও সংগঠনের আয়োজনে কবি ও সম্পাদক আহসান হাবিব এর ‘জন্মশতবর্ষ’ উৎযাপন এবং পরবর্তীতে সওগাত সম্পাদক ‘মোহাম্মদ নাসির উদ্দীন স্বারক বক্তব্যে’র আয়োজন করা সহ স্থানীয় লিটলম্যাগ গুলো প্রকাশ ও প্রচারের বিষয়ে বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়।।
করেসপন্ডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ৫:৩২ পিএম,২৩ আগস্ট ২০১৭,বুধবার
এজি

Leave a Reply