Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব সভাপতি-সম্পাদককে টিভি সাংবাদিক ফোরামের সংবর্ধনা

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি-সম্পাদককে টিভি সাংবাদিক ফোরামের সংবর্ধনা

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি বিএম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার রাতে চাঁদপুর প্রেসক্লাবে এ সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি বিএম হান্নান এবং সাধারণ সম্পাদক সোহেল রুশদীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

টেলিভিশ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জিএম শাহীনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সিনিয়র সহ সভাপতি ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সহসভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, বিএমএ চাঁদপুরের এর সাধারণ সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শাহেদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খান, কাদের পলাশ, দপ্তর সম্পাদক রিয়াদ ফেরদৌস, প্রচার সম্পাদক ওয়াদুদ রানা, সমাজ কল্যান সম্পাদক নাছির উদ্দিন পাঠান, ক্রীড়া সম্পাদক খুরশিদ আলম, দীপ্ত টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ইব্রাহিম রনি, এটিএন নিউজ এর ভিডিও জার্ণালিস্ট বিপুল চক্রবর্তী, বাংলা ভিশন এর মধ্যপ্রাচ্য প্রতিনিধি রানা রহমান, চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে অনুভূতি ব্যক্তকালে প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান বলেন, সাংবাদিকতার মান উন্নয়নে আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকবো। সাংবাদিকতার নাম ভাঙিয়ে কেউ যদি কোন অপকর্ম করে তাহলে এমন ব্যক্তিকে শাসন করার ক্ষমতা চাঁদপুর প্রেসক্লাবের রয়েছে।

তিনি বলেন, প্রেসক্লাবের অবকাঠামোর অনেক উন্নয়ন হয়েছে- এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তবে এবার আমরা চাঁদপুরের সাংবাদিকদের উন্নয়নের উপর বিশেষ গুরুত্ব দিবো। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন রয়েছে।

প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও টেলিভিশ সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের এখন আর বাইরে হাত পাততে হবে না। ভবিষ্যতে সাংবাদিকদের আরো অনেক উন্নয়ন হবে।

অনুষ্ঠানে শেষ পর্যায়ে টেলিভিশ সাংবাদিক ফোরামের কক্সবাজার আনন্দ ভ্রমণের র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার প্রাপ্ত নাছির উদ্দিন পাঠানের হাতে ১৫ ইঞ্চি এলইডি টেলিভিশন এবং দ্বিতীয় পুরস্কারপ্রাপ্ত রিয়াদ ফেরদৌসের হাতে পানির ফিল্টার তুলে দেন অতিথিবৃন্দ।

 আপডেট : ০৫:০০ এএম, ১২ জানুয়ারি ২০১৫, মঙ্গলবার

ডিএইচ

x

Check Also

প্রাথমিক শিক্ষায় মাল্টি-মিডিয়া ব্যবহারের গুরুত্ব

“মাল্টি-মিডিয়া ...