Home / চাঁদপুর / চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে বাগেরহাট থেকে দু’প্রতারক আটক

চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে বাগেরহাট থেকে দু’প্রতারক আটক

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে মঙ্গলবার (২২ আগস্ট) বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানা থেকে দু’প্রতারকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কাটাবুনিয়া গ্রামের মৃত. আকবর শেখ অরোফে প্রকাশ আকাব্বর শেখের ছেলে মো. লুৎফর শেখ প্রকাশ সহিদুল (৪২) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৩৫) ।

জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মো. আহসানুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক (এএস) আই রিপন দেব সর্ঙ্গীয় ফোর্সদের সহায়তায় দু’দিন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বৈদকাঠি গ্রামের হাসানের ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করে।

গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, তারা দু’জন দীর্ঘদিন চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় ডাব ও নারকেলের ব্যবসার নাম করে প্রতারণার মাধ্যমে বিভিন্ন মানুষের নিকট হতে প্রায় চল্লিশ লখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়।

চাঁদপুর শহরের রহমতপুর কলোনীর কাজল মাস্টারের কাছ থেকে আট লখ টাকা প্রতারণার মাধ্যমে নিয়ে যাওয়ায় তিনি বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৪৩, ১৭-০৬-২০১৭। ধারা-৪২০-৪০৬ পেনাল কোড রুজু হয়।

মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করেন। পরবর্তীতে পুলিশ সুপারের নির্দেশে মামলাটি জেলা গোয়েন্দা শাখায় তদন্তভার প্রদান করা হলে এসআই মো. আহসানুজ্জামানকে মামলার তদন্তভার দেওয়া হয়।

মামলার তদন্তকারী অফিসার বিশেষ প্রযুক্তি ব্যবহার করে আসামীদ্বয়ের অবস্থান সনাক্ত করে গুপ্তচরের মাধ্যমে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন বৈদকাঠি গ্রামের হাসানের ভাড়া বাসা থেকে মঙ্গলবার (২২ আগস্ট) তাদেরকে গ্রেফতার করেন।

পরে আদালতে প্রেরণ করা হলে আসামী লুৎফর শেখ তার দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১০ : ২৬ পিএম, ২৩ আগস্ট ২০১৭, বুধবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob-pennai Sorok

২শ’ ৬৮ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সওজ বিভাগের ৬ প্রকল্প গ্রহণ

চাঁদপপুর ...