Home / চাঁদপুর / চাঁদপুর জেলা নির্বাচন অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি

চাঁদপুর জেলা নির্বাচন অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি

ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৭ উপলক্ষে নিম্ন-বর্ণিত পদ সমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে হালনাগাদ কার্যক্রম চলাকালীন সময়ের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

টিম লিডার : ৩ জন, স্বীকৃত কোন বোর্ড হতে নূন্যতম এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে। অধিনস্থদের তদারকির যোগ্যতা থাকতে হবে। ভোটার তালিকা প্রণয়ন কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

ডাটা এন্ট্রি অপারেটর : ১২জন, স্বীকৃত কোন বোর্ড হতে নূন্যতম এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ, কম্পিউটারে ডাটা এন্ট্রি ও টাইপ ইত্যাদির সর্বনিম্ন গতি প্রতি মিনিটি ইংরেজিতে ৩০ এবং বাংলায় ৩০ শব্দ। এ কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

টেকনিক্যাল সাপোর্ট/এক্সপার্ট : ৩ জন, স্বীকৃত কোন বোর্ড হতে নূন্যতম এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে। এ কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

প্রুফ রিডার : ৬ জন , স্বীকৃত কোন বোর্ড হতে নূন্যতম এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ, কম্পিউটারে ডাটা এন্ট্রি ও টাইপ ইত্যাদির সর্বনিম্ন গতি প্রতি মিনিটি ইংরেজিতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। এ কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

ডাটা এন্ট্রি হেলপার : ৩ জন, স্বীকৃত কোন বোর্ড হতে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ, কম্পিউটার ব্যবহারের প্রাথমিক জ্ঞান থাকতে হবে। এ কাজে অভিজ্ঞতা সম্পন্ন এবং ইলেক্ট্রিক কাজে পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

ক) আবেদনকারীর নাম (বাংলা ও ইংরেজি), (i) পিতার নাম, (ii) মাতার নাম, (iii) বর্তমান ঠিকানা, (iv) স্থায়ী ঠিকানা, (v) মোবাইল নম্বর, (vi) জাতীয় পরিচয়পত্র নম্বর (যদি থাকে), (vii) ব্যাংক হিসাবের নাম, হিসাব নম্বর/মোবাইল ব্যাংক হিসাব নম্বর, ব্যাংকের শাখা ও নাম, (ix) শিক্ষাগত যোগ্যতা, (x) অভিজ্ঞতা (যদি থাকে) (xi) ই-মেইল এড্রেস ইত্যাদি উল্লেখপূর্বক আগামী ১৭ জুলাই, ২০১৭খ্রিঃ তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারী বরাবর আবেদনপত্র হাতে হাতে/ডাকযোগে পৌঁছাতে হবে।

খ) আবেদনপত্রের সাথে সদ্য তোলা ০৩(তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতার ও নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

গ) খামের উপরে ডান পাশে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে।

ঘ) ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র কোনো কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

ঙ) নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগ কমিটির সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

চ) ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য হতে মেধাক্রম অনুযায়ী প্যানেল প্রস্তুত করা হবে এবং উক্ত প্যানেল হতে প্রয়োজনীয় জনবল নিয়োগ করা হবে।

ছ) ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার ভাতা প্রদান করা হবে না।

জ) নিয়োগ প্রাপ্ত টিম লিডার, ডাটা এন্ট্রি অপারেটর, টেকনিক্যাল সার্পোট/এক্সপার্ট, প্রুফ রিডার, ডাটা এন্ট্রি হেলপার নির্বাচন কমিশন সচিবালয় হতে ভোটার প্রতি নির্ধারিত হারে পারিশ্রমিক প্রদান করা হবে।

স্বাক্ষরিত
(মোহাম্মদ নুরুল আলম)
জেলা নির্বাচন অফিসার, চাঁদপুর।

বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ১০ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob-pennai Sorok

২শ’ ৬৮ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সওজ বিভাগের ৬ প্রকল্প গ্রহণ

চাঁদপপুর ...